তপন খুনের প্রত্যক্ষদর্শীর অস্বাভাবিক মৃত্যুতেও সিবিআই তদন্ত, নির্দেশ হাইকোর্টের

নির্দেশের প্রেক্ষিতে তৃণমূল নেতৃত্ব জানান, তদন্তের সব রকম সাহায্য করবেন তাঁরা।

ঝালদার কংগ্রেস (Congress) কাউন্সিলর খুনের প্রত্যক্ষদর্শী নিরঞ্জন বৈষ্ণবের (Niranjan Vaishnaw) অস্বাভাবিক মৃত্যুর ঘটনার তদন্তভারও সিবিআই-কে (CBI) দিল কলকাতা হাইকোর্ট (Calcutta High Court)। ৬ এপ্রিল বাড়ি থেকে নিরঞ্জনের ঝুলন্ত দেহ উদ্ধার হয়। পাওয়া যায় একটি সুইসাইড নোটও। সেখানে তিনি চাপের কথা লিখেছিলেন বলে অভিযোগ। মঙ্গলবার, কলকাতা হাইকোর্টের (Calcutta High Court) বিচারপতি রাজাশেখর মান্থার বেঞ্চ নিরঞ্জনের অস্বাভাবিক মৃত্যুর তদন্তভারও সিবিআই-কে(CBI) দিল।

রাজ্যের চার ধর্ষণ মামলায় দময়ন্তী সেনের নজরদারিতে তদন্তের নির্দেশ হাইকোর্টের

১৩ মার্চ ঝালদার কংগ্রেস কাউন্সিলর তপন কান্দু খুন হন। তাঁরই বন্ধু নিরঞ্জন ছিলেন সেই খুনের ঘটনার প্রত্যক্ষদর্শী। ৬ এপ্রিল বাড়ি থেকে নিরঞ্জনের ঝুলন্ত দেহ উদ্ধার হয়। সঙ্গে পাওয়া সুইসাইড নোটে তিনি চাপের কথা লিখেছিলেন বলে অভিযোগ। তপন কান্দু খুনের তদন্তভার দেওয়া হয় সিবিআই-কে। মঙ্গলবার, হাইকোর্টের বিচারপতির বেঞ্চ বলে, নিরঞ্জনের খুনের তদন্তভারও সিবিআই-কে দেয়।


এই নির্দেশের প্রেক্ষিতে তৃণমূল নেতৃত্ব জানান, তদন্তের সব রকম সাহায্য করবেন তাঁরা। তবে, যদি দেখা যায়, কোনও রাজনৈতিক চাপের জেরে তদন্ত করছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা, তাহলে তৃণমূল তার বিরুদ্ধে জোরদার প্রতিবাদ করবে।

আসানসোলের বিজেপি প্রার্থীকে ঘিরে বিক্ষোভ, অগ্নিমিত্রার রিগিংয়ের অভিযোগ নাকচ কমিশনের

Previous articleCorona Update: নববর্ষের প্রাক্কালে দেশের করোনা পরিস্থিতির আরও উন্নতি
Next articlePNB মামলায় বড় সাফল্য, নীরবের ‘ডানহাত’ সুভাষকে দেশে ফেরাল CBI