Sakshi Singh Dhoni:  ‘নিয়মিত কর দিচ্ছি, তবুও কেন এত বিদ‍্যুৎ সঙ্কট’? টুইটারে প্রশ্ন ধোনি পত্নীর

রাজ্যের বেশিরভাগ অংশের তাপমাত্রা দিনের বেলায় থাকছে ৪০ ডিগ্রি সেলসিয়াসের উপরে। সিংভুম, কোডার্মা, গিরিডির মতো জেলায় ইতিমধ্যেই শুরু হয় গিয়েছে তাপপ্রবাহ।

ঝাড়খণ্ডের বিদ্যুৎ সঙ্কট ( Power Crisis in Jharkhand) নিয়ে এবার প্রশ্ন তুললেন ভারতের প্রাক্তন ক্রিকেটার মহেন্দ্র সিং ধোনির (MS Dhoni) স্ত্রী সাক্ষী সিং ধোনি (Sakshi Singh Dhoni)। এদিন ঝাড়খণ্ডের বিদ‍্যুৎ সঙ্কট নিয়ে টুইটারে সরব হন তিনি।

এদিন সাক্ষী টুইটারে লেখেন,” ঝাড়খণ্ডের একজন করদাতা হিসেবে শুধু জানতে চাই, এত বছর ধরে ঝাড়খণ্ডে বিদ্যুতের সঙ্কট চলছে? আমরা তো সচেতন ভাবে শক্তি সংরক্ষণে চেষ্টার কোনও কসুর করছি না! তাও কেন এই সমস্যা?”

এমনিতে টুইটারে খুব একটা সক্রিয় নন সাক্ষী সিং ধোনি। শেষবার প্রায় বছরখানেক আগে টুইট করেছিলেন তিনি। সেই সাক্ষী যখন এদিন টুইট করেন, তখন ধরে নিতেই হয় তিনি বারবার এই লোডশেডিংয়ে রীতিমতো বিরক্ত।

আসলে, ঝাড়খণ্ডে এই মুহূর্তে গ্রীষ্মের দাবদাহে জ্বলছে। রাজ্যের বেশিরভাগ অংশের তাপমাত্রা দিনের বেলায় থাকছে ৪০ ডিগ্রি সেলসিয়াসের উপরে। সিংভুম, কোডার্মা, গিরিডির মতো জেলায় ইতিমধ্যেই শুরু হয় গিয়েছে তাপপ্রবাহ। আগামী দিনে এই তাপপ্রবাহ ছড়িয়ে পড়তে পারে রাঁচি, বোকারো, পালামুর মতো জেলাতেও। অথচ, এ হেন তাপপ্রবাহের মধ্যে ঝাড়খণ্ডের বেশিরভাগ জেলায় নিয়মিত লোডশেডিং হচ্ছে। শহরাঞ্চলে নিয়মিত ৫ ঘণ্টা, আর গ্রামাঞ্চলে নিয়মিত ৭-৮ ঘণ্টা বিদ্যুৎ পরিষেবা বন্ধ থাকছে। যার ফলে সাধারণ মানুষের জীবন রীতিমতো দুর্বিষহ হয়ে উঠেছে। আর মানুষের এই সমস্যা নিয়েই টুইটারে বিরক্তি প্রকাশ করেছেন সাক্ষী।

আরও পড়ুন:Harshal Patel: ‘একাধিক ফ্র্যাঞ্চাইজি দল বিশ্বাসঘাতকতা করেছে’, বিস্ফোরক অভিযোগ হর্ষল প্যাটেলের

 

 

Previous articleদু’বছর পর চলচ্চিত্র উৎসব ঘিরে বাঁধভাঙা উচ্ছ্বাস সিনে-প্রেমীদের
Next articleবিকাশরঞ্জনকে ‘বহিরাগত’ বলে সভায় ঢুকতে আপত্তি!