জনপ্রিয়তার শীর্ষে আলিয়া ভাট, জানেন কাকে টপকালেন?

বর্তমানে আলিয়ার ইন্সটাগ্রাম ফলোয়ার সংখ্যা ৬ কোটি ২৪ লক্ষের বেশি। কাজেই তাঁর মার্কেট ডিমান্ড আর বলার অপেক্ষা রাখে না।

ইন্সটাগ্রামের( Instagram) জনপ্রিয় এবং প্রভাবশালী তারকাদের তালিকায় হলিউডের (Hollywood) জেনিফার লোপেজকে (Jennifer Lopez) টপকে গেলেন বলিউডের প্রতিভাবান হট অ্যান্ড হ্যাপেনিং অভিনেত্রী আলিয়া ভাট ( Alia Bhatt)। সম্প্রতি ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি'(Gangubai Kathiawadi) ছবির দৌলতে দেশ এবং বিদেশেও উচ্ছ্বসিত প্রশংসা কুড়িয়েছেন আলিয়া ভাট। এরপরেই তাঁর বিয়ে হয় কাপুর পরিবারের পুত্র রাজকাপুরের নাতি নামী অভিনেতা রণবীর কাপুরের সঙ্গে। পাঁচ বছরের সম্পর্কের পর পরিণয়সূত্রে আবদ্ধ হলেন সদ্য। ঠিক তারপরেই তিনি আবার খ্যাতির শীর্ষে। বর্তমানে আলিয়ার ইন্সটাগ্রাম ফলোয়ার সংখ্যা ৬ কোটি ২৪ লক্ষের বেশি। কাজেই তাঁর মার্কেট ডিমান্ড আর বলার অপেক্ষা রাখে না।

অনিল-কন্যা অজন্তার দলত্যাগ: CPM-কে “মৌলবাদী” তকমা ক্ষিতি-কন্যা বসুন্ধরার

সম্প্রতি ইনফ্লুয়েন্স মার্কেটিং হাবের একটি সমীক্ষা অনুযায়ী, জনপ্রিয়তার নিরিখে জেনিফার লোপেজকে টপকে গেলেন আলিয়া। তিনিই একমাত্র ভারতীয় তারকা যিনি এই তালিকার অন্তর্ভূক্ত। আলিয়া রয়েছেন প্রথম ১০ এই । এই তালিকায় রয়েছেন জেন্ডায়া, উইল স্মিথ প্রমুখরা। আলিয়া রয়েছেন ষষ্ঠ স্থানে। সমীক্ষা অনুযায়ী তালিকার শীর্ষে রয়েছেন জেন্ডায়া, দ্বিতীয় স্থানে টম অলাদঁ। এই টম অলাদঁ জেন্ডায়ার বর্তমান প্রেমিক। তারপরে রয়েছেন ডয়েন দ্য রক জনসন, দক্ষিণ কোরিয়ার র্যা পার জো হোপ এবং উইল স্মিথ।

Previous article‘গুজরাট মডেল’ শিখতে আহমেদাবাদে প্রতিনিধিদল কেরলের, ‘আঁতাত’ তোপ কংগ্রেসের
Next articleCalcutta University: সামগ্রিক বৃদ্ধি ও উন্নয়নের নিরিখে শীর্ষে কলকাতা বিশ্ববিদ্যালয়, শুভেচ্ছাবার্তা মুখ্যমন্ত্রীর