Abhishek: প্রয়াত অভিনেতা অভিষেকের জন্মদিনে স্মৃতিচারণায় স্ত্রী সংযুক্তা

স্বামীর ছবি শেয়ার করে অভিষেকের জন্মদিনে ভারাক্রান্ত মনে সোশ‍্যাল মিডিয়াতেই শুভেচ্ছা জানিয়েছেন স্ত্রী সংযুক্তা।

চলে গেছেন অভিনেতা এই পৃথিবীর মায়া কাটিয়ে, কিন্তু স্মৃতির গভীরে আজও তাঁকে ধরে বেঁচে আছে পরিবার। গতকাল অর্থাৎ শনিবার ছিল অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়ের (Abhishek Chatterjee) জন্মদিন( birthday)। এই দিনেই অতীতের স্মৃতি রোমন্থনে তাঁর স্ত্রী সংযুক্তা (Sanjukta Chatterjee)।

হঠাৎ করেই চলে গেছেন অভিষেক চট্টোপাধ্যায়। তাঁর মৃত্যুতে শোকস্তব্ধ হয়ে পড়ে টলিউড(Tollywood)। তারপর প্রকাশ্যে আসে নানা রটনা আর ঘটনা, যা প্রশ্ন তোলে অভিষেকের(Abhishek Chatterjee) মৃত্যু নিয়েও। সময়ের তালে সেই সব এখন অতীত, যেমন ইন্ডাস্ট্রির অতীত হয়ে গেছেন অভিনেতা স্বয়ং। কিন্তু পরিবার কি ভুলতে পারে তাঁকে?

শনিবার তাঁর জন্মদিন। গতবছরেও এই দিনটা অন্যরকম ছিল। বিশেষ দিন বরাবর কাছের মানুষদের সঙ্গে কাটাতেই ভালবাসতেন তিনি। এবার অভিষেক চট্টোপাধ্যায়ের জন্মদিনে সেসব পুরনো মুহুর্ত ভাগ করে নিলেন তাঁর স্ত্রী সংযুক্তা।

সোশ্যাল মিডিয়ায় সংযুক্তা লিখলেন, ‘সব মেয়েরই স্বপ্ন একজন ভাল স্বামী ও যত্নশীল বাবা পাওয়ার। তুমি সেটাই। তুমি চিরদিন এমনি থাকবে। যত দিন যাচ্ছে আমি তত বেশি করে ভালবাসছি তোমাকে। ভালবাসা আমাদের আলাদা করতে পারবে না। শুভ জন্মদিন প্রিয়।’

Weather Forecast:বৈশাখেই আরও স্বস্তি, আজ-কাল-পরশু জেলায় জেলায় বৃষ্টি

স্বামীর ছবি শেয়ার করে অভিষেকের জন্মদিনে ভারাক্রান্ত মনে সোশ‍্যাল মিডিয়াতেই শুভেচ্ছা জানিয়েছেন স্ত্রী সংযুক্তা।

Previous articleWeather Forecast:বৈশাখেই আরও স্বস্তি, আজ-কাল-পরশু জেলায় জেলায় বৃষ্টি