দিঘার হোটেলে যুবকের রহস্য মৃত্যু, নেশাগ্রস্ত থাকার জন্যই কি এমন পরিণতি ?

শনিবার সকালে নিউ দিঘার ওই হোটেলের সামনে একটি যুবকের মৃতদেহ পড়ে থাকতে দেখে শোরগোল পড়ে যায়। হোটেল কর্মীরা খুব সকালে প্রথম যুবকের রক্তাক্ত দেহ দেখতে পান।

প্রতীকী চিত্র।

গত শুক্রবার নিউ দিঘার (NewDigha)একটি হোটেলের ব্যালকনি(Hotel Balcony)থেকে রহস্যজনকভাবে পড়ে মৃত্যু হল এক যুবকের। মৃত যুবকের নাম আব্দুল আলিম(২২)।

জানা গেছে, ১৩ জন যুবকের একটি দল নিউ দিঘা (New Digha) রেলওয়ে স্টেশনের কাছে একটি হোটেলে ওঠেন। হোটেলের তিনতলার ঘরে ছিলেন তাঁরা। গভীর রাত পর্যন্ত তাঁদের খাওয়া-দাওয়া হই-হুল্লোড় করতে দেখা যায়। তারপর সকলেই ঘুমোতে চলে যান। বেড়াতে এসে এমন হই- হুল্লোড় তো অনেকেই করেন। কে জানত এমন মর্মান্তিক পরিণতি ঘটবে। শনিবার সকালে নিউ দিঘার ওই হোটেলের সামনে একটি যুবকের মৃতদেহ পড়ে থাকতে দেখে শোরগোল পড়ে যায়। হোটেল কর্মীরা খুব সকালে প্রথম যুবকের রক্তাক্ত দেহ দেখতে পান। এরপর পুলিশ ঘটনাস্থলে পৌঁছয়। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কাঁথি মহকুমা হাসপাতালে(Kanthi hospital) পাঠানো হয়।জানা গেছে, মৃত যুবক উত্তর ২৪ পরগনার ব্যারাকপুর (Barrackpore) এলাকার বাসিন্দা। কী ভাবে ওই পর্যটকের মৃত্যু হল তা নিয়ে দানা বেঁধেছে রহস্য।

Corona update: সক্রিয় হচ্ছে করোনা, সক্রিয় রোগীর সংখ্যা ২০ হাজারের বেশি

পুলিশ সূত্রের খবর, ওই যুবক একটি গ্রিল কারখানার কর্মী। তিন তলার ব্যালকনি থেকে পড়ে মৃত্যু হয়েছে ওই যুবকের। তবে কী ভাবে এই ঘটনা ঘটল, তা জানতে নিহতের সঙ্গীদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।  যুবকটি অত্যধিক নেশাগ্রস্ত ছিলেন কি না, যার কারণে এমন পরিণতি সেই বিষয়ও খতিয়ে দেখছে পুলিশ।



Previous articleCyclone asani; আরো শক্তি বাড়াচ্ছে অশনি, ঝড়ের তান্ডব সামলাতে তৈরি রাজ্য প্রশাসন
Next articleChelsea: রেকর্ড অর্থে চেলসি ক্লাব কিনলেন এই ব‍্যবসায়ী