৩১ টুকরো করে খুনের বদলায় ৩১ গুলিতে ঝাঁঝরা অভিযুক্তের দাদা

এযেন কোনও বলিউডি অ্যাকশন থ্রিলারের চিত্রনাট্য। এক খুনের প্রতিশোধে ভাড়াটে খুনি দিয়ে আর এক খুন।  উত্তরপ্রদেশের(UP) বুলন্দশহরে(BulandCity)গত ৮ মে খুন হয়েছিলেন শাদাব নামে এক চিকিৎসক। তাঁর ক্লিনিকে ঢুকে দুষ্কৃতীরা শাদাবকে লক্ষ্য করে পর পর ৩১টা গুলি করে। ঘটনাস্থলেই মৃত্যু হয় শাদাবের। অবশ্যই পুরনো শত্রুতার জেরেই এই খুন তা আর বলে দিতে হয়না।

কেন এই খুন সেই তদন্তে ঢুকে পুলিশ হাতে উঠে আসে পুরনো একটি খুনের মামলা। ঘটনাচক্রে সেই খুনের সঙ্গে জড়িত ছিল মৃত শাদাবের ভাই রাগিব দাসনা। বর্তমানে সেই খুনের অভিযোগে রাগিব জেলে বন্দি। এবার তদন্তে নেমে শাদাবের খুনির খোঁজ করতে গিয়ে হাপুরের  বাসিন্দা ইরফান নামে এক ব্যক্তির সঙ্গে শাদাবের খুনের একটি যোগসূত্র খুঁজে পায় পুলিশ। গত ১৮ মার্চে ইরফানকে নৃশংস ভাবে খুন করা হয়েছিল। তাঁকে খুন করে দেহ ৩১ টুকরো করা হয়। সেই ঘটনা শোরগোল ফেলে দিয়েছিল।

আরও পড়ুন:হুড়মুড়িয়ে নামছে ডলারের তুলনায় টাকার দাম, বিরাট ধাক্কা শেয়ারবাজারে

ইরফান খুনের দায় এই শাদাবের ভাই রাগিব দাসনাকে গ্রেফতার করে পুলিশ। ইরফানকে মেরে ৩১ টুকরো করা হয়েছিল।ঘটনা এখানেই থেমে থাকেনি ইরফানের খুনের বদলা নেওয়ার প্রস্তুতি নিচ্ছিল তাঁরই শ্যালক কাসিফ। পুলিশ সূত্রের খবর,জামাইবাবুর খুনের প্রতিশোধ নিতে কয়েক জন শার্প শ্যুটারকে ভাড়া করে সে। তারাই শাদাবকে গুণে গুণে ৩১টি বুলেটে ঝাঁঝরা করে দেয়। তাঁদের লক্ষ্য ছিল রাগিব কিন্তু তাঁকে হাতে পাওয়া সম্ভব নয় তাই শাদাবকেই খুন করে দুষ্কৃতীরা। পুলিশ সেই তিনজন শার্প শুটারকে গ্রেফতার করেছে। কাসিফের খোঁজ শুরু হয়েছে ইতিমধ্যেই।




Previous articleSourav Ganguly: প্লে-অফের আগে ইডেন পরিদর্শনে বিসিসিআই সভাপতি