Atk Mohunbagan: এএফসি কাপে গ্রুপ চ‍্যাম্পিয়ন হওয়াই লক্ষ‍্য বাগান ব্রিগেডের

মাঠে সবুজ-মেরুন সমর্থকরা গলা ফাটাবে। এটা আমাদের জিততে বাড়তি অনুপ্রেরণা জোগাবে, বলেন প্রীতম।

১৮ তারিখ এএফসি কাপের (AFC CUP) গ্রুপ পর্বের ম‍্যাচ খেলতে নামছে এটিকে মোহনবাগান ( ATK Mohunbagan)। প্রতিপক্ষ গোকুলাম কেরলা এফসি (Gokulam Kerala Fc)। এই প্রথম এএফসি কাপের গ্রুপের সব ম‍্যাচ হচ্ছে কলকাতায়। তাইতো বাগান সমর্থকদের সামনে গ্রুপের সব ম‍্যাচ জিতে গ্রুপ চ‍্যাম্পিয়ন হতে মরিয়া প্রীতম কোটাল, শুভাশিস বসু, হুগো বৌমোস, জনি কাউকোরা।

এএফসি কাপের গ্রুপের প্রথম ম‍্যাচে মুখোমুখি গোকুলাম কেরলা এফসি। ২১ তারিখ বাগানের মুখোমুখি বাংলাদেশের বসুন্ধরা কিংস। ২৪ তারিখ প্রীতমদের মুখোমুখি মালদ্বীপের মেজিয়া স্পোর্টস অ‍্যান্ড রিক্রিয়েশন ক্লাব। এএফসি কাপের ম‍্যাচে নামার আগে সর্তক বাগানের তারকা ফুটবলার হুগো বৌমোস। তিনি বলেন, এই তিন ক্লাবের থেকে ধারে ভারে এগিয়ে আমরা। তবে এএফসি ম‍্যাচে নামার আগে আমরা সর্তক। আমাদের প্রস্তুতি ভালো হচ্ছে। যে তিনটি দলের বিরুদ্ধে খেলা, তাদের খেলার ভিডিও কিছু দেখেছি। আমার মতে এদের মধ‍্যে শক্তিশালী এবং ব‍্যালান্সড দল হল বসুন্ধরা কিংস। তারপর গোকুলাম কেরলা এফসি। আমাদের মূল লক্ষ‍্যই হল গ্রুপের সব ম‍্যাচ জেতা। এবং সব থেকে বড় কথা বাগান সমর্থকদের সামনে সব ম‍্যাচ জিতে গ্রুপ চ‍্যাম্পিয়ন হওয়াই লক্ষ‍্য আমাদের।”

হুগোর মতন একই কথা শোনা গেল বাগান অধিনায়ক প্রীতম কোটালের গলাতেও। এএফসি কাপের ম‍্যাচ নিয়ে প্রীতম বলেন,” এএফসি কাপে আমাদের লক্ষ‍্য হল গ্রুপ চ‍্যাম্পিয়ন হওয়া। তিনটি দলই ভালো। আমরা বসুন্ধরার বিরুদ্ধে গতবার ড্র করেছিলাম। কিন্তু এবার আমরা তৈরি। যার জন‍্য অনেক আগে থেকে প্রস্তুতি শুরু করেছি। আর সব থেকে বড় কথা আমরা বাগান সমর্থকদের জন‍্য ম‍্যাচ গুলো জিততে চাই। মাঠে সবুজ-মেরুন সমর্থকরা গলা ফাটাবে। এটা আমাদের জিততে বাড়তি অনুপ্রেরণা জোগাবে। ”

এএফসি কাপের আগের ম‍্যাচে খেলতে না পারলেও, গ্রুপ পর্বের ম‍্যাচে পাওয়া যাবে রয় কৃষ্ণাকে। কৃষ্ণা আসায় বাগানের শক্তি বেড়েছে বলে মনে করছেন বাগান ডিফেন্ডার শুভাশিস বসু। এএফসি কাপের ম‍্যাচ নিয়ে শুভাশিস বলেন,” তিনটি দলই ভালো। আমাদের প্রস্তুতি গতবারের থেকে ভালো হয়েছে। আমাদের মূল লক্ষ‍্য থাকবে গোল না খাওয়া। আমরা গোল না খেলে, এটা দলের পক্ষে পজেটিভ হবে। আমাদের গোল করার ফুটবলার আছে। লিস্টন কোলাসো, মনবীর সিং-রা রয়েছে। তারমধ‍্যে দলে যোগ দিয়েছেন রয় কৃষ্ণা। আমরা আশাবাদী এএফসি কাপের ম‍্যাচ নিয়ে।”

আরও পড়ুন:Rohit Sharma: তিলকের প্রশংসায় পঞ্চমুখ রোহিত, বললেন খুব শীঘ্রই জাতীয় দলের হয়ে খেলবেন তিনি

 

 

Previous articleওয়াটার স্লাইড আচমকা ভেঙে ৩০ ফুট নীচে আছড়ে পড়লো ১৬ জন