প্রেমে প্রত্যাখান!  ‘প্রাক্তন প্রেমিকার’ বাড়ির সামনে বোমাবাজি, আহত ৪

বোমাবাজির অভিযোগ উঠল পাণ্ডবেশ্বরের এক যুবকের বিরুদ্ধে (Pandabeshwar)। না রাজনৈতিক দলাদলি নয়,প্রেমে প্রত্যাখাত হয়ে এমন কান্ড করেছেন অভিযুক্ত রাজীব বাউরি(Rajib Bauri)। প্রাক্তন প্রেমিকাকেই আবার চাই তাঁর। কাজেই সেই ভাঙা সম্পর্ক জোড়া লাগাতে চাপ এবং হুমকি কোনও কিছুর কসুর রাখেন নি।শেষে প্রেমিকার বাড়িতে বোমা ছোড়েন তিনি। সেই বোমে চার জন আহত হয়েছেন বলে খবর মিলেছে। ঘটনার পর থেকেই ওই যুবক পলাতক বলে জানা গিয়েছে।

পশ্চিম বর্ধমানের (Paschim Bardhaman) পাণ্ডবেশ্বর থানার অন্তর্গত জামুরিয়া ২ নম্বর ব্লকের ভুড়ি গ্রামের ডোম বাউরি পাড়ার ঘটেছে ঘটনাটি। স্থানীয় সূত্রের খবর, শুক্রবার অভিযুক্ত বোমা ছোড়েন। তাতে অল্প আহত হন চার জন। তাঁদের বাহাদুরপুর উপ-স্বাস্থ্যকেন্দ্রে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়।

আরও পড়ুন:সিবিআই তদন্তে ক্ষোভ! সিজিও কমপ্লেক্সে অনশন-অবস্থানে মৃত বিজেপি কর্মী অভিজিতের দাদা

প্রসঙ্গত অভিযুক্ত রাজীব বাউরি পাড়ারই এক মেয়ের সঙ্গে প্রেম করতেন। কিন্তু এক বছর আগে সেই সম্পর্ক ভেঙে যায়।সম্পর্ক ভেঙে যাওয়ার পরও তাঁদের মেয়ের উপর ক্রমাগত চাপসৃষ্টি করছিলেন রাজীব।এই নিয়ে থানায় অভিযোগ করেছিল ওই মেয়েটির পরিবার। এমনকি সম্পর্ক না রাখলে মেয়েকে রাজীব না কী প্রাণে মেরে ফেলার হুমকিও দেন। অভিযোগ জানানোর পরেও কিন্তু পুলিশ এতদিনেও কোনও ব্যবস্থা নেয়নি বলে অভিযোগ পরিবারের। তার জেরেই এত বড় ঘটনা ঘটল বলে দাবি তাঁদের। পলাতক রাজীবকে খোঁজা শুরু করেছে পুলিশ।




Previous articleঅমৃতসরের হাসপাতালে বিধ্বংসী আগুন, কালো ধোঁয়ায় ঢেকেছে এলাকা