ফের জিজ্ঞাসাবাদের জন্য আগামী সপ্তাহে অনুব্রতকে তলব করল সিবিআই

নিজাম প্যালেসে(Nizam palace) বৃহস্পতিবার দফায় দফায় অনুব্রতকে জিজ্ঞাসাবাদ করার পর আগামী সপ্তাহে ফের ডাকা হল তৃণমূল জেলা সভাপতিকে। সিবিআইয়ের তরফে জানা গিয়েছে, গরু পাচার মামলায় জিজ্ঞাসাবাদের জন্য আগামী সপ্তাহে নিজাম প্যালেসে উপস্থিত হতে বলা হয়েছে অনুব্রত মণ্ডলকে(Anubrata Mondal)। সিবিআই(CBI) সূত্রে জানা গিয়েছে শীঘ্রই হাজিরা সংক্রান্ত নোটিশ পাঠিয়ে দেওয়া হবে অনুব্রতকে।

এদিকে আজ সিবিআই জিজ্ঞাসাবাদের মুখোমুখি হতে সকাল ৯ টা ৫০ নাগাদ নিজাম প্যালেসে পৌঁছন তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মণ্ডল। নিজাম প্যালেসের ১৬ তলায় সকাল ১০টা ১০ থেকে শুরু হয় জিজ্ঞাসাবাদ। সূত্রের খবর, গরু পাচার মামলায় অনুব্রত জন্য ৭ পাতায় ৩৬ টি প্রশ্ন আগে থেকে প্রস্তুত করে রেখেছিলেন সিবিআই আধিকারিকরা। নিজাম প্যালেসের ১৬ তলায় তাঁকে দু’ঘণ্টা জিজ্ঞাসাবাদের পর ১৫ তলা এনে ফের দ্বিতীয় দফায় জিজ্ঞাসাবাদ করা হয়। দফায় দফায় জিজ্ঞাসাবাদের পর নিজাম প্যালেস থেকে বেরিয়ে সোজা এসএসকেএম হাসপাতালে দিকে রওনা দেন অসুস্থ অনুব্রত। সেখানে বেশ কিছু রুটিন চেকআপের পর নিজের কলকাতার বাড়িতে ফিরে আসেন অনুব্রত মণ্ডল।

আরও পড়ুন:CBI-এর জিজ্ঞাসাবাদের পর ফের SSKM হাসপাতালে গেলেন অনুব্রত

উল্লেখ্য, গরু পাচার মামলায় এর আগে মোট ছয়বার জিজ্ঞাসাবাদের জন্য নোটিশ পাঠানো হয়েছিল অনুব্রত মণ্ডলকে। তবে প্রতিবারই অসুস্থতাসহ বিভিন্ন কারণে হাজিরা এড়িয়ে যান বীরভূমের তৃণমূল জেলা সভাপতি। মাঝে দীর্ঘদিন এসএসকেএমের উডবার্ণ ওয়ার্ডেও ভর্তি হন তিনি। সব শেষে গত বুধবার আইনজীবীর মাধ্যমে ইমেল পাঠিয়ে সিবিআইয়ের কাছে হাজিরা দেওয়ার ইচ্ছাপ্রকাশ করেন বীরভূমের এই তৃণমূল নেতা।




Previous articleবড়বাজারে ডাকাতির ছক বানচাল, ধৃত ৫
Next article‘একুশে ফেব্রুয়ারি’ গানের রচয়িতা আবদুল গফফর চৌধুরী প্রয়াত