“অপরাজিত” দেখতে প্রিয়া সিনেমায় সদলবলে হাজির বিমান-সূর্য-সুজনরা

কিংবদন্তি পরিচালক সত্যজিৎ রায়ের আত্মজীবনী নিয়ে তৈরি এই ছবি দেখতে সিনেপ্রেমীদের আগ্রহ তুঙ্গে। হলগুলিতে টিকিটের চাহিদাও তুঙ্গে

মুক্তির কয়েকদিনের মধ্যেই বক্স অফিস কাঁপাচ্ছে অনীক দত্ত পরিচালিত জিতু কমল অভিনীত ছবি “অপরাজিত’’। কিংবদন্তি পরিচালক সত্যজিৎ রায়ের আত্মজীবনী নিয়ে তৈরি এই ছবি দেখতে সিনেপ্রেমীদের আগ্রহ তুঙ্গে। হলগুলিতে টিকিটের চাহিদাও তুঙ্গে। এবার সেই “অপরাজিত’’ দেখতে সশরীরে সিনেমা হলে হাজির সিপিএমের শীর্ষনেতারা।

অনীক দত্তর ছবি দেখতে আজ, শনিবার বিকেলে দক্ষিণ কলকাতার প্রিয়া সিনেমা হলে এলেন বর্ষীয়ান বামনেতা বিমান বসু, সূর্যকান্ত মিশ্র, সুজন চক্রবর্তী, কল্লোল মজুমদারদের মতো সিপিএম নেতারা। শুধু তাঁরা নয়, নেতাদের সঙ্গেই প্রিয়াতে ৪.২০ মিনিটের শো-তে “অপরাজিত” দেখতে এলেন প্রায় শ’দেড়েক সিপিএম কর্মী-সমর্থক। মূলত, যাদবপুর অঞ্চলের বাম-ছাত্রযুবদের আবদারে নেতারা সিনেমা দেখতে হলে হাজির। সিপিএম নেতারা আসার আগেই প্রিয়া সিনেমা হলের সামনে চলে আসেন পরিচালক অনীক দত্ত। বিমান-সূর্য-সুজনরা আসায় আপ্লুত অনীক দত্ত।

আরও পড়ুন:রাজ্যের শিক্ষা কমিশনার বদল, দায়িত্বে এলেন অরূপ সেনগুপ্ত

সুজন চক্রবর্তী জানান, দীর্ঘ প্রায় ৭-৮ বছর পর তিনি কোনও সিনেমা দেখতে হলে এলেন। কিন্তু হঠাৎ “অপরাজিত’’ কেন? উত্তরে সিপিএম নেতা বলেন, এই সিনেমা নিয়র অনেক চর্চা চলছে। সত্যজিৎ রায়ের উপর নির্মিত সিনেমা। তাই দেখার বিশেষ আগ্রহ ছিল। তাই সবাই মিলে সময় করে সিনেমা হলে আসা। নন্দনে “অপরাজিত” শো না পাওয়ায় রাজ্য সরকারের কিছুটা সমালোচনাও করেন সুজনবাবু।

অন্যদিকে, “অপরাজিত” দর্শকের পাশাপাশি সমালোচকদেরও যথেষ্ট প্রশংসা কুড়িয়েছে। এদিন সিপিএম নেতা-কর্মীদের পাশাপাশি সাধারণ দর্শকদের প্রিয়াতে ভিড় জমাতে দেখা গিয়েছে। আগামী ২৭ মে অস্ট্রেলিয়ায় মুক্তি পাবে এই ছবিট। লন্ডন এবং টরোন্টোর চলচ্চিত্র উৎসবেও দেখানো হবে অনীক দত্ত পরিচালিত “অপরাজিত”




Previous articleতীব্র গরমে স্বস্তি! কলকাতা সহ দক্ষিণবঙ্গে ধেয়ে এলো প্রবল ঝড়-বৃষ্টি
Next articleAssam: ভয়াবহ বন্যা পরিস্থিতি! বন্যার কবলে প্রায় ৭ লক্ষ মানুষ