IPL: আইপিএল ফাইনালে জমকালো অনুষ্ঠান, থাকছেন এআর রহমান, রনবীর সিং-রা

মহামারির প্রকোপ কিছুটা কমে যাওয়ায়, বড় অনুষ্ঠান হবে রবিবার আমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে। কলকায় গুজরাত টাইটান্স ও রাজস্থান রয়্যালস ম্যাচের আগে এমনটাই জানিয়ে দিলেন বোর্ড সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়।

২৯ তারিখ ২০২২ আইপিএলের (IPL)ফাইনাল। ফাইনালে চমক আনতে চলেছে বিসিসিআই (BCCI)। মঙ্গলবার এক অনুষ্ঠানে এমনটাই জানালেন বোর্ড সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)। আইপিএল-এর ফাইনাল ম্যাচের আগে বড় করে সমাপ্তি অনুষ্ঠান করতে চলেছে ভারতীয় ক্রিকেট বোর্ড। সেই অনুষ্ঠানে আসবেন বলিউডের বেশ কয়েকজন তারকা। উপস্থিত থাকবেন সুরকার এআর রহমান, তারকা রনবীর সিং। করোনার কারণে গত দুই বছর সেভাবে বড় করে অনুষ্ঠান করা যায়নি। এবারেও একই কারণে উদ্বোধন অনুষ্ঠান হয়নি। মহামারির প্রকোপ কিছুটা কমে যাওয়ায়, বড় অনুষ্ঠান হবে রবিবার আমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে। কলকায় গুজরাত টাইটান্স ও রাজস্থান রয়্যালস ম্যাচের আগে এমনটাই জানিয়ে দিলেন বোর্ড সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়।

মধ্য কলকাতার এক হোটেলে একটি বানিজ্যিক সংস্থার প্রচারে এসেছিলেন বাংলার মহারাজ। সেই সময় তিনি বলেন, ”আইপিএল-এর উদ্বোধন সেভাবে করা যায়নি। তবে এবার সমাপ্তি অনুষ্ঠান বড় করে হবে। এবারে থাকবেন এআর রহমান, রনবীর সিং সহ আরও অনেকে। আরও একটা সারপ্রাইজ থাকবে।”

এবারের আইপিএল-এ অনেক তরুণ ক্রিকেটারকে ভাল লেগেছে সৌরভের। ব্যাটারদের মধ্যে রাহুল তেওয়াটিয়া, তিলক ভর্মাদের ব্যাটিং দারুণ উপভোগ করেছেন ভারতের প্রাক্তন অধিনায়ক। তিনি বলেন, ”অনেক নতুন ছেলেদের দেখলাম ভাল ব্যাট করতে। মুম্বই ইন্ডিয়ান্সের তিলক ভর্মা ভাল ব্যাট করেছে। গুজরাত টাইটান্সের রাহুল তেওয়াটিয়া ভাল খেলেছে।”

অনেক নতুন ব্যাটার উঠে এলেও ফাস্ট বোলারদের উত্থান সৌরভকে আরও তৃপ্তি দিয়েছে। সঙ্গে যশপ্রীত বুমরাহ এভাবে ফিরে আসা দারুণ উপভোগ করেছেন সৌরভ। তিনি বলেন, ”অনেক ফাস্ট বোলারও এভাবে উঠে এসেছে। যেমন উমরান মালক, মহসিন খান, আর্শদীপ সিং, আভেশ খান, প্রসিদ্ধ কৃষ্ণা এরা সকলেই ভাল খেলেছে। বুমরাহও দারুণ বল করেছে। ও তো অনেকদিন ধরেই ভাল খেলছে। প্রতিষ্ঠিত বোলার। এটা একটা দারুণ মঞ্চ নতুন ক্রিকেটারের ক্ষেত্রে।”

আরও পড়ুন:Sourav Ganguly: ‘ওরা বড় ক্রিকেটার, মাঝে মধ‍্যে ছন্দ খারাপ হতেই পারে’, বিরাট-রোহিত প্রসঙ্গে বললেন মহারাজ

 

 

Previous articleবন্ধুর বাড়িতে দেদার মদের আসর, ছাদ থেকে পড়ে যুবকের মৃত্যু
Next articleবঙ্গ বিজেপির হাল নিয়ে অনুপম-দিলীপ বাগবিতণ্ডা