EastBengal: ‘আর মাত্র ১০ থেকে ১২ দিন,’লাল-হলুদের সঙ্গে ম‍্যানইউর চুক্তি নিয়ে বললেন মহারাজ

এদিন এক অনুষ্ঠানে এসে সৌরভ বলেন," দেখা যাক এটি সম্ভব হয় কিনা। যতক্ষণ না এটি ঘটছে, এই নিয়ে কিছু বলা উচিত নয় আমাদের। কথাবার্তা চলছে।

‘আর মাত্র ১০ থেকে ১২ দিন, তারপরই মিটে যাবে ইস্টবেঙ্গলের ( EastBengal) ইনভেস্টর সংক্রান্ত সব সমস‍্যা। পরিষ্কার হয়ে যাবে পুরো বিষয়টি’। মঙ্গলবার এক অনুষ্ঠানে এসে এমনটাই জানালেন বিসিসিআই সভাপতি (BCCI President) সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)। বেশ কয়েক দিন ধরেই ময়দানে কান পাতলে শোনা যাচ্ছে, বিদেশি ফুটবল ক্লাব ম‍্যাঞ্চেস্টার ইউনাইটেডের সঙ্গে গাঁটছড়া বাধতে চলেছে লাল-হলুদ ক্লাব। আর এই বিষয়ে মধ‍্যস্থতা করছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। আর মঙ্গলবার যেন সেই সব প্রশ্নের উত্তর স্বয়ং নিজেই দিয়ে দিলেন মহারাজ।

এদিন এক অনুষ্ঠানে এসে সৌরভ বলেন,” দেখা যাক এটি সম্ভব হয় কিনা। যতক্ষণ না এটি ঘটছে, এই নিয়ে কিছু বলা উচিত নয় আমাদের। কথাবার্তা চলছে। আগামী ১০-১২ দিনের মধ্যে আমরা জানতে পারব। সবটা পরিষ্কার হয়ে যাবে।”

এরপরই প্রশ্ন করা হয়, তাহলে কি শ্রী সিমেন্ট বিদায় নেওয়ায় ইস্টবেঙ্গলের ইনভেস্টর হতে চলেছে ম‍্যাঞ্চেস্টার? এ প্রসঙ্গে সৌরভ বলেন, “ইনভেস্টর নয়, মালিক হিসেবেই আসতে পারে ইপিএলের ক্লাবটি।”

কিছুদিন আগে এই নিয়ে ইস্টবেঙ্গল কর্তা দেবব্রত সরকারও জানিয়ে ছিলেন গোটা বিষয়টি সৌরভ গঙ্গোপাধ্যায় দেখছেন। এই নিয়ে তিনি বলেন,” সৌরভ নিজে উদ্যোগ নিয়েছে। আমাদের সঙ্গে ওর আগেই কথা হয়েছে। ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের সঙ্গে জোট বাঁধার চেষ্টা করছি আমরা সৌরভের মাধ্যমেই। তবে এরপর কোনও অগ্রগতি হয়েছে কি না, আমার জানা নেই। যদি কিছু অগ্রগতি হয়ে থাকে, সেটা সৌরভই বলতে পারবে। তাছাড়া শুধু ম্যান ইউ নয়, আরও অনেকের সঙ্গেই আমাদের কথা হচ্ছে।”

শ্রী সিমেন্ট ইস্টবেঙ্গলকে স্পোর্টিং রাইটস ফিরিয়ে দিতেই লাল-হলুদের বিনিয়োগকারী সংস্থা কে হবে? এটাই সব থেকে বড় প্রশ্ন আপামর লাল-হলুদ সমর্থকের। আর মঙ্গলবার যেন সেই প্রশ্নের উত্তরে ইস্টবেঙ্গল সমর্থকদের ভরসা দিলেন বিসিসিআই প্রেসিডেন্ট।

আরও পড়ুন:IPL: আইপিএলের টিকিটে কালোবাজারি, গ্রেফতার ৫

 

 

Previous article‘মানুষ খুনে তিন বছরের জেল ভেড়ার !  জরিমানা পালককেও
Next articleঅপেক্ষার অবসান! চলতি মাসেই শুরু হতে চলেছে শিয়ালদহ মেট্রো পরিষেবা