Robert Lewandowski: বায়ার্নের সঙ্গে সম্পর্ক শেষ, বললেন রবার্ট লেওয়ানডস্কি

সাক্ষাৎকারে লেওয়ানডস্কি বলেন," একটা বিষয় স্পষ্ট হয়ে যাওয়া ভাল। আমার সঙ্গে বায়ার্নের সমস্ত কাহিনি শেষ হয়ে গিয়েছে।

আর বায়ার্ন মিউনিখে (Bayern Munich) হয়ে আর খেলবেন না। বায়ার্নের সঙ্গে সম্পর্ক শেষ করতে চলেছেন রবার্ট লেওয়ানডস্কি( Robert Lewandowski)। সোমবার এক সাক্ষাৎকারে এমনটাই জানালেন তিনি। সূত্রের খবর ইতিমধ্যেই ক্লাবের কাছে রিলিজ চেয়েছেন পোল‍্যান্ডের এই ফরোয়ার্ড।

সোমবার এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে লেওয়ানডস্কি বলেন,” একটা বিষয় স্পষ্ট হয়ে যাওয়া ভাল। আমার সঙ্গে বায়ার্নের সমস্ত কাহিনি শেষ হয়ে গিয়েছে। গত কয়েক মাসে যা হয়েছে, তার পরে কল্পনাও করতে পারি না যে, নতুন মরশুমে ওই দলের হয়ে খেলব। দুপক্ষের কাছে সবচেয়ে ভাল হয়, যদি মসৃণ ভাবে ট্রান্সফার পর্বের সমাপ্তি ঘটে। আমি বিশ্বাস করি বায়ার্ন আমায় আটকাবে না।”

প্রসঙ্গত এই মরশুমের শেষ দিকে লেওয়ানডস্কি ইঙ্গিত দিয়েছিলেন, তিনি বায়ার্ন ছাড়তে চলেছেন। তবে সেই সময় এই সম্ভাবনা খারিজ করে দিয়েছিলেন বায়ার্ন মিউনিখের নতুন আধিকারিক, কিংবদন্তি গোলরক্ষক  অলিভার কান। তাঁর দাবি ছিল, লেওয়ানডস্কির মতো ফুটবলারকে ছেড়ে দেওয়ার প্রশ্নইওঠে না। ২০২৩ সাল অবধি বায়ার্ন মিউনিখের সঙ্গে চুক্তি রয়েছে লেওয়ানডস্কির।

জার্মান সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, নতুন চুক্তি নিয়ে লেওয়ানডস্কির সঙ্গে মনোমালিন্য হয় বায়ার্ন কর্তাদের। ৩৩ বছরের তারকা বেশ কিছু আধিকারিকের আচরণে খুশি হতে পারেননি। তখনই ক্লাব ছাড়ার সিদ্ধান্ত নিয়ে ফেলেন লেওয়ানডস্কি।

আরও পড়ুন:Rohan Bopanna: ফরাসি ওপেনের সেমিফাইনালে রোহান বোপান্না

 

Previous articleআদালত থেকে ফাঁস হয়েছে জ্ঞানবাপী সমীক্ষা রিপোর্ট! ক্ষোভ মামলাকারীদের
Next articleবেতন বছরে ১ কোটি ৪০ লক্ষ টাকা! রাতারাতি বিখ্যাত কৃষ্ণনগরের দেবর্ষি