ভবানীপুরের দম্পতি খুনের নয়া তথ্য, দেহে মিলেছে বুলেটের ক্ষত

ভবানীপুরের (Bhabanipur) ৭৩ এ হরিশ মুখার্জি রোড-এ দম্পতির অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় নয়া তথ্য মৃতদেহে মিলেছে বুলেটের ক্ষত- পুলিশ সূত্রে খবর। সোমবার সন্ধেয় হরিশ মুখার্জি রোডের ওই ফ্ল্যাট থেকে প্রৌঢ় দম্পত্তির রক্তাক্ত দেহ উদ্ধার হয়। অশোক (Ashok) এবং তাঁর স্ত্রী রশ্মিতাকে (Rashmita) গুলি করে খুন করা হয়েছে বলে অভিযোগ। একই সঙ্গে ধারাল অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। দম্পতির মেয়ের অভিযোগ, রশ্মিতার হাতের বালা এবং আংটি খোয়া গিয়েছে।

খবর পেয়েই ঘটনাস্থলে প্রথমে যান ডিসি (DC) প্রবীণ ত্রিপাঠী (Prabin Tripathi) ও কলকাতা পুলিশের (Police) হোমিসাইড স্কোয়াডের তদন্তকারীরা। পরে ঘটনাস্থলে পৌঁছন কলকাতা পুলিশ কমিশনার বিনীত গোয়েল। নিয়ে আসা হয় স্নিফার ডগ। পুলিশি কুকুর ফ্ল্যাট থেকে বেরিয়ে গন্ধ অনুসরণ করে প্রায় 400 মিটার দূরে হরিশ পার্কের দিকে যায়। ঘরের মধ্যে আলমারির পাল্লা খোলা ছিল। জিনিসপত্র ছড়ানো-ছিটানো দেখে তদন্তকারীদের অনুমান লুঠের উদ্দেশ্যেই আততায়ীরা ঘরে ঢুকে ছিল। হয়তো বাধা পেয়েই খুন। বাড়ির মালিক অশোক শাহ শেয়ারবাজারে বিনিয়োগ করতেন বলে পরিবার সূত্রের খবর।

ঘটনাস্থলে যান রাজ্যের মন্ত্রী তথা কলকাতার মেয়র ফিরহাদ হাকিম। তিনি জানান, তদন্ত শুরু হয়েছে। সম্ভবত কেউ গুলি করে খুন করেছে। অপরাধী ধরা পড়বেই। ফ্ল্যাট থেকে হরিশ পার্ক পর্যন্ত এলাকায় ট্রাফিক পুলিশ এবং আবাসনের একাধিক সিসি ক্যামেরা রয়েছে। সেই ক্যামেরার ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে। ওই অঞ্চল হাই সিকিউরিটি জোন। অত্যন্ত তৎপরতার সঙ্গে বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ ইতিমধ্যেই দেহ পাঠানো হচ্ছে ময়নাতদন্তে।

 

Previous articleSudip Gharami: প্রথম রঞ্জিতে শতরান, বাংলার হয়ে শতরান করতে পেরে উচ্ছসিত সুদীপ
Next articleAssembly: ৯ জুন সর্বদল বৈঠকের ডাক স্পিকারের, থাকবে বিজেপি