ভবানীপুরে জোড়া খুনকাণ্ড: ধর্মতলার ম্যানহোলের পাশ থেকে উদ্ধার ‘উধাও’ হওয়া মোবাইল

ভবানীপুরে দম্পতি খুনকাণ্ডে এবার উধাও যাওয়া মোবাইল উদ্ধার করল পুলিশ। খুনের পর উধাও হওয়া একটি মোবাইল মঙ্গলবার রাতে উদ্ধার করে পুলিশ। জানা গেছে, ধর্মতলার ম্যানহোলের পাশে মোবাইলটি পাওয়া গেছে।মোবাইলটি অশোক শাহের।



আরও পড়ুন: মুখ্যমন্ত্রীর উত্তরবঙ্গ সফরের মাঝেই KLO-কে সমর্থন জানিয়ে বাংলা ভাগের দাবি BJP সাংসদের


পুলিশ সূত্রের খবর, উদ্ধার হওয়া ফোনটি তদন্তে সাহায্য করবে। ইতিমধ্যেই ফোনের কল ডেটা, রেকর্ডার খতিয়ে দেখা হচ্ছে। নজরে রয়েছে কল লিস্টে। ঘটনার আগে ও পরে অশোক শাহের ফোনে কার ফোন এসেছিল ও গিয়েছিল, তা খতিয়ে দেখছেন তদন্তকারীরা। পুলিশ জানিয়েছে, ফোনটি খুনিদের কাছ পর্যন্ত পৌঁছে দিতে সাহায্য করবে।



ইতিমধ্যেই ভবানীপুরের দম্পতি খুনের ঘটনায় অশোক শাহের পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলেছে পুলিশ। দফায় দফায় চলছে জিজ্ঞাসাবাদ। এমনকী মৃত ব্যবসায়ীর ঘনিষ্ঠ বন্ধুদের তালিকা তৈরি করে তাঁদের সঙ্গে যোগাযোগ শুরু করেছে পুলিশ। তদন্তকারীর ইতিমধ্যেই জানতে পেরেছেন , দম্পতির ঘর থেকে যে দুটো ফোন উধাও ছিল, তার মধ্যে এক ফোন দুপুর পর্যন্ত খোলা ছিল। সেটি রিং হচ্ছিল। ওই ফোন শেষ টাওয়ার লোকেশন ছিল গ্রেট ইস্টার্ন। এরপরই মোবাইলটি উদ্ধার হয়।

প্রসঙ্গত, সোমবার রাতে ভবানীপুরের হরিশ মুখার্জি স্ট্রিট থেকে দম্পতির রক্তাক্ত উদ্ধার হয়। তারপর থেকেই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

Previous articleমুখ্যমন্ত্রীর উত্তরবঙ্গ সফরের মাঝেই KLO-কে সমর্থন জানিয়ে বাংলা ভাগের দাবি BJP সাংসদের
Next articleউত্তরবঙ্গ সফরের শেষদিনে কালচিনিতে গণবিবাহের অনুষ্ঠানে উপস্থিত থাকবেন মুখ্যমন্ত্রী