মুখ্যমন্ত্রীর উত্তরবঙ্গ সফরের মাঝেই KLO-কে সমর্থন জানিয়ে বাংলা ভাগের দাবি BJP সাংসদের

বিজেপি সাংসদ জয়ন্ত রায় শুধু নিজের দাবিতে থেমে থাকেননি, KLO নেতা জীবন সিংহকে সমর্থন করেছেন তিনি

এই মুহূর্তে উত্তরবঙ্গ সফরে রয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আর ঠিক সেই সময়ই উত্তরবঙ্গে পৃথক রাজ্যের দাবি তুললেন জলপাইগুড়ির বিজেপি সাংসদ জয়ন্ত রায়। শুধু তাই নয়, “উত্তরবঙ্গের মানুষ বঞ্চিত” তত্ত্ব খাড়া করে KLO নেতা জীবন সিংহকেও সমর্থন করেছে বিজেপি সাংসদ।



আরও পড়ুন:পয়গম্বরকে অপমান বিজেপির! রাজধানী সহ চার রাজ্যে আত্মঘাতী হামলার চিঠি জঙ্গি সংগঠনের


জয়ন্ত রায়ের দাবি, “উত্তরবঙ্গে যে মিনি সেক্রেটারিটের স্বপ্ন দেখিয়েছিলেন মুখ্যমন্ত্রী, সেখানে ক’জন সেক্রেটারি আছেন? হাজার হাজার মানুষকে প্রত্যেকদিন চিকিৎসার জন্য বাইরে যেতে হয়। গরীব মানুষ গরীব থেকে আরও গরীব হয়েছে। আয়ুষ্মান ভারতের সুবিধা দেন না। যে স্বাস্থ্যসাথী কার্ড দিয়েছেন, ওটা স্বাস্থ্যসাথী নাকি স্বাস্থ্যের বিরোধী, নার্সিংহোমে গেলেই বুঝতে পারা যায়।” বিজেপি সাংসদ শুধু নিজের দাবিতে থেমে থাকেননি, KLO নেতা জীবন সিংহকে সমর্থন করে তাঁর বক্তব্য, “জীবন সিংহ উত্তরবঙ্গকে নিয়ে আলাদা করে ভাবনা চিন্তা করছেন। সেদিক থেকে আমি তাঁর বিরুদ্ধে নই।”




উল্লেখ্য, গত রবিবার উত্তরবঙ্গ সফরের আগে মুখ্যমন্ত্রীকে হুঁশিয়ারি দিয়েছিলেন KLO নেতা জীবন সিংহ। এক ভিডিও বার্তায় জীবন সিং বলেছিলেন, “কোচবিহারের মানুষ বৃহত্তর কামতাপুর রাজ্য গঠন করবে। এখানকার মানুষ নিজের ভাগ্য নিজেরাই ঠিক করবে। মমতা বন্দ্যোপাধ্য়ায়কে বলছি, কোচ-কামতাপুরে পা রাখবেন না। বহুদিন ধরে পশ্চিমবঙ্গ সরকারের শাসন সহ্য করে আসছি আমরা। আর নয়।”

Previous articleমোবাইল গেম খেলতে বাধা, মাকে খুন করে দুদিন দেহ লুকিয়ে রাখল নাবালক!
Next articleভবানীপুরে জোড়া খুনকাণ্ড: ধর্মতলার ম্যানহোলের পাশ থেকে উদ্ধার ‘উধাও’ হওয়া মোবাইল