Rahul Tewatia : ভারতীয় দলে সুযোগ পাননি, হতাশ রাহুল

এতেই হতাশ রাহুল। নিজের সোশ্যাল মিডিয়ায় হতাশ প্রকাশ করেন তিনি।

বুধবার বিসিসিআইয়ের (BCCI) তরফ থেকে ঘোষণা করা হয়েছে আয়ারল্যান্ডের ( Ireland) বিরুদ্ধে টি-২০ ( T-20) সিরিজের জন্য ভারতীয় দল (India Team)। দলকে নেতৃত্ব দেবেন হার্দিক পান্ডিয়া (Hardik Pandya)। ভারতের এই দলে সুযোগ পেয়েছে আইপিএল ২০২২ এ দুরন্ত পারফর্মেন্স করা ক্রিকেটাররা। সেই সুবাদে জাতীয় দলে সুযোগ পেয়েছেন সঞ্জু স্যামসন ও রাহুল ত্রিপাঠী। তবে সেই দলে জায়গা পাননি রাহুল তেওয়াটিয়া। হতাশা ভরা টুইট করলেন তিনি।

আয়ারল্যান্ডের বিরুদ্ধে ভারতের টি-২০ দল ঘোষণা হয়েছে বুধবার। রোহিত শর্মা, কেএল রাহুল, বিরাট কোহলি-হীন সেই দলে নেতা হার্দিক। মূলত আইপিএলের পারফরম্যান্সের উপর ভিত্তি করে তরুণ ক্রিকেটারদের বেছে নেওয়া হয়েছে। তবে সেই দলে জায়গা পাননি রাহুল তেওয়াটিয়া।২৯ বছর বয়সী এই অলরাউন্ডার সদ্য আইপিএলে দুর্দান্ত ভাবে ফিনিশারের ভূমিকা পালন করেছিলেন। কিন্তু নির্বাচকরা তাকে এই সিরিজের জন্য বাছেননি। আর এতেই হতাশ রাহুল। নিজের সোশ্যাল মিডিয়ায় হতাশ প্রকাশ করেন তিনি।

এদিন নিজের সোশ্যাল মিডিয়ায় রাহুল লেখেন,”   ‘এক্সপেকটেশন হার্টস’ যার বাংলা মানে করলে দাঁড়ায় প্রত্যাশা আঘাত করে।”  আর এই টুইট পোস্ট করতেই নিমিষেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

বলা বাহুল্য, আইপিএল ২০২২ এর বিজয়ী দল গুজরাট টাইটান্স দলের সদস্য ছিলেন তেওয়াটিয়া, যে দলের অধিনায়ক হার্দিক পান্ডিয়া। ৩১ এর গড়ে ২১৭ রান করেছেন, যেখানে স্ট্রাইক রেট ১৪৭.৬২।

আরও পড়ুন:Manoj Tiwary: রঞ্জিতে ফের শতরান মনোজের, শতরানের পরই স্ত্রী এবং পুত্র উদ্দেশে ভালোবাসার বার্তা মন্ত্রী মশাইয়ের

 

 

 

Previous articleএসএসসি : সিঙ্গল বেঞ্চের  সিবিআই-নির্দেশকে চ্যালেঞ্জ করে ডিভিশন বেঞ্চে রাজ্য
Next articleপ্রতি ইউনিট রক্তের প্রসেসিং চার্জ বাড়ল ১০০ টাকা