Rohit Sharma: আন্তর্জাতিক ক্রিকেটে ১৫ বছর পূর্তি, আবেগঘন পোস্ট রোহিতের

১ জুলাই থেকে শুরু হবে ইংল্যান্ডের বিরুদ্ধে সিরিজের পঞ্চম টেস্ট। এই প্রথমবার বিদেশের মাটিতে দেশকে নেতৃত্ব দেবেন হিটম‍্যান।

আন্তর্জাতিক ক্রিকেটে ১৫ বছর পূর্ণ করলেন ভারত অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma)।  ২০০৭ সালের ২৩ জুন বেলফাস্টে আয়ারল্যান্ডের বিরুদ্ধে ওয়ানডে আন্তর্জাতিকে অভিষেক করেন রোহিত। এদিন নিজের আন্তর্জাতিক কেরিয়ারের ১৫ বছর পূর্তিতে সোশ্যাল মিডিয়ায় একটি আবেগঘন পোস্ট করেন তিনি। টিম ইন্ডিয়ার (Team India) অধিনায়কের সেই পোস্ট এই মুহূর্তে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল।

এদিন রোহিত লেখেন, “ভারতের হয়ে অভিষেক হওয়ার পর আজ আমি আন্তর্জাতিক ক্রিকেটে ১৫ বছর পূর্ণ করলাম। এই যাত্রা অবশ্যই আমি আমার বাকি জীবনের জন্য লালন করব। আমি শুধু সবাইকে ধন্যবাদ জানাতে চাই যারা এই যাত্রায় অংশ নিয়েছেন এবং যারা আমাকে আজকের খেলোয়াড় হতে সাহায্য করেছেন। তাদের বিশেষ ধন্যবাদ। সকল ক্রিকেটপ্রেমী, ভক্ত ও সমালোচকদের জানাতে চাই, দলের প্রতি আপনাদের ভালোবাসা ও সমর্থনেই আমরা সমস্ত বাধা পেরিয়ে এগিয়ে আসি। ধন‍্যবাদ।”

ইংল‍্যান্ডের বিরুদ্ধে পঞ্চম টেস্টে নামার আগে এদিন লেস্টারের বিরুদ্ধে চারদিনের প্রস্তুতি ম্যাচে মাঠে নামে ভারতীয় দল। ১ জুলাই থেকে শুরু হবে ইংল্যান্ডের বিরুদ্ধে সিরিজের পঞ্চম টেস্ট। এই প্রথমবার বিদেশের মাটিতে দেশকে নেতৃত্ব দেবেন হিটম‍্যান।

আরও পড়ুন:Cheteshwar Pujara: ‘কাউন্টি ক্রিকেট আমাকে ভারতীয় দলে জায়গা পেতে সাহায্য করেছে’, বললেন পুজারা

 

 

Previous articleMaharastra: “২৪ ঘণ্টার মধ্যে না ফিরলে…!” বিক্ষুব্ধদের এবার চরম হুঁশিয়ারি রাউতের