Srilanka: দুঃসময়ে খেলতে এসেছে অস্ট্রেলিয়া, কৃতজ্ঞতা লঙ্কান সমর্থকদের

শ্রীলঙ্কাবাসীর ধন্যবাদ জ্ঞাপনে আপ্লুত অজি ক্রিকেটাররাও।

আর্থিক সঙ্কটে জর্জরিত, অশান্ত শ্রীলঙ্কা (Srilanka)। সবথেকে খারাপ সময়ের মধ‍্যে দিয়ে যাচ্ছে তারা। তবু সেই পরিস্থিতির মধ‍্যেও ক্রিকেট খেলতে এসেছে অস্ট্রেলিয়া (Australia)। এই দুঃসময়েও শ্রীলঙ্কায় খেলতে আসায় অজি ক্রিকেটারদের ধন্যবাদ জানাল লঙ্কান সমর্থকরা। ম‍্যাচ শেষ হতেই ‘অস্ট্রেলিয়া, অস্ট্রেলিয়া’ জয়ধ্বনিও উঠে গ্যালারিতে। সারা গ্যালারির বিভিন্ন অংশ জুড়ে সমর্থকরা হলুদ রঙের জার্সিতে।

গোটা সিরিজের মতোই পঞ্চম একদিনের ম‍্যাচেও কলম্বোয় মাঠভর্তি দর্শক খেলা দেখার জন্য উপস্থিত হয়েছিলেন। এই দুর্দিনে বহু দশক পরে অস্ট্রেলিয়াকে হারিয়ে চরম দুর্দশায় থাকা লঙ্কান সমর্থকের মুখে সামান্য হাসি ফুটিয়েছে শনাকার দল। তবে দ্বীপরাষ্ট্রের রাজনৈতিক এবং অর্থনৈতিক অস্থিরতা সত্ত্বেও অজিরা সফর করতে আসায় স্বাভাবিকভাবেই উচ্ছ্বসিত শ্রীলঙ্কার মানুষ। তাই অজিদের কৃতজ্ঞতা জানাতে পঞ্চম ওয়ান ডেতে গ্যালারির বিভিন্ন অংশ জুড়ে সমর্থকরা হলুদ রঙের জার্সি, জামা পরে আসেন। এমনকী ম্যাচ শেষে তো ‘অস্ট্রেলিয়া, অস্ট্রেলিয়া’ জয়ধ্বনিও উঠে গ্যালারিতে। যা দেখে আপ্লুত অজি ক্রিকেটাররা।

শ্রীলঙ্কাবাসীর ধন্যবাদ জ্ঞাপনে আপ্লুত অজি ক্রিকেটাররাও। উচ্ছ্বসিত গ্লেন ম্যাক্সওয়েল। তিনি বলেন, “আগের সফরগুলোয় আমাদের সাধারণত শত্রু হিসাবেই বিবেচনা করা হত। গ্যালারিতে কিছু অস্ট্রেলিয় সমর্থক থাকলেও শ্রীলঙ্কার ক্রিকেটপ্রেমীরা কখনই আমাদের সমর্থন করতেন না। এবারের সফরে নতুন অভিজ্ঞতা হল। এই অভিজ্ঞতা অসাধারণ। দলের সকলেরই অন্য রকম অনুভূতি হয়েছে। বিদেশের মাটিতেও যে ভাবে আমাদের সমানে উৎসাহিত করা হয়েছে, সেটা অনবদ্য।”

আরও পড়ুন:Sachin Tenldulkar: ৮৩’র বিশ্বকাপ জয় নিয়ে আবেগঘন বার্তা সচিনের, ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

 

 

Previous articleআশার আলো: ঘাটাল মাস্টারপ্ল্যান রূপায়ণে মিলেছে কেন্দ্রের অনুমোদন
Next articleবিক্ষুব্ধদের নয়া দল ‘শিব সেনা বালাসাহেব’! শিন্ডেকে নিজের বাবার নাম ব্যবহারের বার্তা উদ্ধবের