সোনিকা মৃত্যু মামলা: বিক্রমের আবেদন খারিজ হাইকোর্টে

মদ্যপ অবস্থায় গাড়ি চালানো ও অনিচ্ছাকৃত ভাবে মৃত্যু ঘটানোর অভিযোগে বিক্রমের বিরুদ্ধে মামলা চলছিল আলিপুর আদালতে।

গাড়ি দুর্ঘটনায় মডেল-অভিনেত্রী সোনিকা সিং চৌহানের মৃত্যুতে যে মামলা রুজু হয়েছে তাতে অব্যাহতি চেয়ে কলকাতা হাইকোর্টের দ্বারস্থ হয়েছিলেন অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়। যদিও বিক্রমের সেই আবেদন মঞ্জুর করল না কলকাতা হাইকোর্ট। পাশাপাশি আলিপুর আদালতকে এই মামলার দ্রুত শুনানির নির্দেশ দেওয়া হয়েছে।

মদ্যপ অবস্থায় গাড়ি চালানো ও অনিচ্ছাকৃত ভাবে মৃত্যু ঘটানোর অভিযোগে বিক্রমের বিরুদ্ধে মামলা চলছিল আলিপুর আদালতে। সেই মামলা থেকে অব্যাহতি চেয়ে কলকাতা হাইকোর্টের দ্বারস্থ হন অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়। যদিও তাঁর সেই আবেদন সোমবার খারিজ করে দিল হাইকোর্ট। একই সঙ্গে আলিপুর আদালতকে এই মামলা এগিয়ে নিয়ে যাওয়ার জন্য নির্দেশ দেওয়া হয়েছে। আলিপুর আদালতে এই মামলার পরবর্তী শুনানি হবে আগামী ৩০ জুন।

উল্লেখ্য, ২০১৬ সালের ২৯ ফ্রেব্রুয়ারি টালিগঞ্জ থানা এলাকার রাসবিহারী অ্যাভিনিউয়ে লেক মার্কেটের কাছে গাড়ি দুর্ঘটনায় মৃত্যু হয়েছিল সোনিকার। সেই রাতে গাড়ির চালকের আসনে ছিলেন বিক্রম। দুর্ঘটনার পরে গুরুতর জখম অবস্থায় ওই দু’জনকে ইএম বাইপাস সংলগ্ন একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই সোনিকাকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা। এর পরে সোনিকার পরিবারের অভিযোগের ভিত্তিতে বিক্রমের বিরুদ্ধে অনিচ্ছাকৃত ভাবে মৃত্যু ঘটানোর অভিযোগ দায়ের করে পুলিশ। তাঁকে গ্রেফতারও করা হয়। পরে অবশ্য জামিনে মুক্তি পান বিক্রম।

Previous article১৩ লক্ষ টাকার মাছ! দিঘায় ৫৫ কেজি ওজনের তেলিয়া ভোলা বিক্রি করে লাখপতি মৎসজীবী
Next articleবিদ্বেষ ছড়ানোর অভিযোগ, গ্রেফতার অল্ট নিউজের সাংবাদিক