বেনজির! এক ব্যক্তিকে নৃশংসভাবে অত্যাচারের ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড, চাঞ্চল্য গোটা দেশজুড়ে

রাজস্থানের উদয়পুরে এক ব্যক্তিকে নৃশংসভাবে অত্যাচার করে তার ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন দুই কীর্তিমান। ঘটনাস্থল উদয়পুরের মালদাস স্ট্রিট।

বেনজির ! এই সময়ে দাঁড়িয়ে এমন ঘটনা যে ঘটবে তা কি কেউ স্বপ্নেও ভেবেছিলেন ? কিন্তু বাস্তব চিত্র অন্য কথা বলছে।
নৃশংসভাবে অত্যাচারের ঘটনায় হাড়হিম করা পরিস্থিতি রাজস্থানে (Rajasthan)।

নিশ্চয়ই ভাবছেন কী সেই ঘটনা? রাজস্থানের উদয়পুরে এক ব্যক্তিকে নৃশংসভাবে অত্যাচার করে তার ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন দুই কীর্তিমান। ঘটনাস্থল উদয়পুরের মালদাস স্ট্রিট।
জানা গিয়েছে, সম্প্রতি এক ব্যক্তি বিজেপির বিতর্কিত নেত্রী নূপুর শর্মার সমর্থনে মুখ খোলেন। ওই ঘটনার কয়েক দিনের মধ্যেই মালদাস স্ট্রিটে সংশ্লিষ্ট ব্যক্তিকে নৃশংসভাবে অত্যাচার করা হয় বলে অভিযোগ। যারা সেই সময় উপস্থিত ছিলেন ঘটনাস্থলে তারা কিন্তু কেউই এগিয়ে আসেননি ওই ব্যক্তিকে বাঁচানোর জন্য। বরং অধিকাংশই ব্যস্ত ছিলেন ভিডিও করতে।

আরও পড়ুন- সাতসকালেই বিধ্বংসী অগ্নিকাণ্ড রাজধানীতে, ভস্মীভূত কারখানার একাংশ

মালদাস স্ট্রিটের এই নৃশংসভাবে অত্যাচারের ঘটনার তদন্ত করা হবে বলে জানিয়েছেন উদয়পুরের পুলিশ সুপার। তিনি বলেন,যারা এই ঘটনার সঙ্গে যুক্ত, তাদের কয়েকজনকে শনাক্ত করা হয়েছে। তবে মূল অভিযুক্তকে এখনও ধরা যায়নি। পুলিশ জোর কদমে তল্লাশি শুরু করেছে।
রাজস্থানের মুখ্যমন্ত্রী অশোক গেহলটও উদয়পুরের ঘটনার তীব্র নিন্দা করেছেন। তিনি বলেছেন, গোটা দেশ জুড়ে অস্থিরতা তৈরি হয়েছে। পাশাপাশি এই ধরনের ঘটনা কোনওভাবেই বরদাস্ত করা হবে না বলেও স্পষ্ট জানিয়েছেন রাজস্থানের মুখ্যমন্ত্রী। এই ধরনের নিষ্ঠুর ঘটনায় যে বা যারা যুক্ত, তাদের কোনওভাবেই রেয়াত করা হবে না বলে সাফ জানিয়ে দেওয়া হয়েছে ।

Previous articleঝালদা পুরসভায় জয়ী কংগ্রেস প্রার্থী মিঠুন কান্দু
Next articleউপনির্বাচনে লজ্জার হার বিজেপির! ৪টি ওয়ার্ড তৃণমূলের, ১টি করে কংগ্রেস-বামেরা