BJP মহিলা মোর্চায় কোন্দল: রাজ্য সভানেত্রীর বিরুদ্ধে প্রতারণা ও হেনস্থার অভিযোগ সাধারণ সম্পাদিকার

bjp

অন্তর্দ্বন্দ্বে জর্জরিত রাজ্য বিজেপিতে(BJP) কলহের বিরাম নেই। সেই ধারা অব্যাহত রেখে এবার বিজেপির মহিলা মোর্চায় শুরু হল দড়ি টানাটানি। বিজেপির মহিলা মোর্চার সভানেত্রী সহ কয়েকজন নেত্রীর বিরুদ্ধে গুরুতর অভিযোগ আনলেন দলেরই মহিলা মোর্চার সাধারণ সম্পাদিকা। সোশ্যাল মিডিয়ায় ভুয়ো তথ্য ছড়ানো, ব্যক্তিগত বিষয়ে দলের হোয়াটসঅ্যাপে আলোচনা ও হেনস্তার অভিযোগ করেছেন তিনি। পাশাপাশি রাজ্য সভানেত্রী তনুজা চক্রবর্তীকে দায়িত্ব থেকে সরানোর আর্জি জানিয়ে রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদারকে(Sukanta Majumdar) চিঠি পাঠিয়েছেন অভিযোগকারী অদিতি মৈত্র। একই সঙ্গে হুঁশিয়ারি দিয়েছেন আইনি পদক্ষেপের।

রাজ্য সভাপতিকে লেখা চিঠিতে রাজ্য মহিলা মোর্চার সাধারণ সম্পাদিকা অদিতি মৈত্রর অভিযোগ, “তনুজা চক্রবর্তীরা ভুয়ো ফেসবুক অ্যাকাউন্ট ব্যবহার করে সোশ্যাল মিডিয়ায় আমার ব্যক্তিগত জীবন, পরিবার নিয়ে প্রচার চালিয়ে সম্মানহানির চেষ্টা করছেন। সংগঠনের কাজ থেকে আগেই আমাকে দূরে সরিয়ে রেখেছিল। এবার সম্মান নিয়ে খেলা শুরু করেছেন। এভাবে কাজ করা অসম্ভব। এবার আমি ও আমার পরিবার তনুজা চক্রবর্তীর বিরুদ্ধে আইনি পদক্ষেপের পরিকল্পনা করছি।”

উল্লেখ্য, তনুজা চক্রবর্তী সহ বিজেপি মহিলা মোর্চার বেশ কয়েকজনের সঙ্গে দীর্ঘদিন ধরেই সমস্যা চলছিল অদিতির। গত ১৯ এপ্রিলে বিষয় হস্তক্ষেপে দাবি জানিয়ে সভাপতি সুকান্ত মজুমদারকে চিঠিও পাঠান ওই নেত্রী। তখন বিষয়টি খতিয়ে দেখার সিদ্ধান্ত নেওয়ার আশ্বাস দেওয়া হয়েছিল দলের তরফে। তবে দীর্ঘদিন পেরিয়ে গেলেও দল কোনও ব্যবস্থা নেয়নি। এরপরই ক্ষুব্ধ নেত্রী অদিতি আইনি পদক্ষেপ নেওয়ার হুঁশিয়ারি দিয়ে সুকান্ত মজুমদারকে আরও একবার চিঠি পাঠালেন। যার জেরে ফের একবার প্রকাশ্যে চলে এলো গেরুয়া শিবিরের অন্তর্দ্বন্দ্ব।

আরও পড়ুন- রাজ্যের সরকারি কর্মী এবং পেনশনভোগীদের স্বাস্থ্য বীমা প্রকল্পে আয়ের ঊর্ধ্বসীমা বাড়লো

 

 

Previous articleবেঁচে নাও এই মুহূর্তে, উৎপল সিনহার কলম
Next articleRohit Sharma: করোনা মুক্ত রোহিত, ইংল‍্যান্ডের বিরুদ্ধে টি-২০ সিরিজে দেখা যাবে হিটম‍্যানকে