Breakfast Sports: ব্রেকফাস্ট স্পোর্টস

১) সিরিজ জয় হল না ভারতের। এজবাস্টন টেস্টে টিম ইন্ডিয়ার বিরুদ্ধে ৭ উইকেটে জিতল ইংল্যান্ড । সিরিজের ফলাফল ২-২। এজবাস্টনে প্রথম তিনদিনে একতরফা দাপট দেখায় ভারত। তবে চতুর্থ দিনে টিম ইন্ডিয়াকে একেবারে ব্যাকফুটে ঠেলে দেয় বেন স্টোকসের দল।

২) পরপর দু’ইনিংসে ব্যাটারদের ব্যর্থতা এই মুহূর্তে কোচ রাহুল দ্রাবিড়ের কাছে সবচেয়ে বড় চিন্তার কারণ। তিনি জানিয়েছেন, নির্বাচকদের সঙ্গে এ নিয়ে দ্রুত আলোচনা করতে চান।

৩) উইম্বলডনের সেমিফাইনালে নোভাক জোকোভিচ। ম‍্যাচে তিনি হারালেন ইয়ানিক সিনাকে। এই জয়ের ফলে উইম্বলডনে টানা ২৬টা ম্যাচ জিতে ফেলল জোকোভিচ। পাশাপাশি এখানে সেমিফাইনালে উঠল এই নিয়ে ১১ বার।

৪) জল্পনার অবসান। দু’বছরের চুক্তিতে বেঙ্গালুরু এফসিতে সই করলেন হীরা মণ্ডল। মঙ্গলবার নিজেদের সোশ্যাল মিডিয়ায় এই খবর প্রকাশ করে বিএফসি। বিগত কয়েক দিন ধরেই জল্পনা ছিল, যে ইস্টবেঙ্গলের ঘর থেকে হীরাকে তুলে সই করবে বেঙ্গালুরু। আর মঙ্গলবার সেই জল্পনাই সত্যি হল।

৫) পাল্টাল না ব্যর্থতার ছবি। ইংল্যান্ডের পরে চিনের সঙ্গেও পিছিয়ে থেকে ম্যাচ ড্র করে মান বাঁচল ভারতীয় মহিলা হকি দলের। সবমিলিয়ে পরিস্থিতি যা দাঁড়িয়েছে, তাতে ‘পুল-বি’ থেকে পরের রাউন্ডে পৌঁছনো ক্রমশ কঠিন হয়ে পড়ছে সবিতা পুনিয়াদের।

আরও পড়ুন:Breakfast news : ব্রেকফাস্ট নিউজ

 

 

Previous articleমধ্যবিত্তর হেঁশেলে টান! ফের বাড়ল রান্নার গ্যাসের দাম
Next article১১ ঘণ্টা করাচিতে আটকে যাত্রীরা, স্পাইসজেটের উপর গাফিলতির অভিযোগ