অসুস্থ লালু প্রসাদ, বন্ধুকে দেখতে হাসপাতালে বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমার

গুরুতর অসুস্থ আরজেডি প্রধান লালুপ্রসাদ যাদব। বুধবার তাঁকে পাটনা থেকে দিল্লির এইমসে ভর্তি করা হয়।এরপরই প্রাক্তন মুখ্যমন্ত্রীকে দেখতে হাসপাতালে পৌঁছে যান বিহারের বর্তমান মুখ্যমন্ত্রী নীতীশ কুমার। এমনকী তিনি জানান, লালু প্রসাদ যাদবের চিকিৎসার যাবতীয় খরচ বহন করবে রাজ্য সরকার।


আরও পড়ুন:সাত মন্ত্রীর ইস্তফা দেওয়ার পরও গদি ছাড়তে নারাজ ব্রিটিশ প্রধানমন্ত্রী


অনেকদিন জটিল নানা রোগে ভুগছেন লালুপ্রসাদ যাদব৷ বিশেষত কিডনিতে তাঁর মারাত্মক সমস্যা রয়েছে৷তবে গত রবিবার তিনি বাড়ির সিঁড়ি থেকে পড়ে যান। এরপর তাঁর শ্বাসকষ্ট শুরু হওয়ায়, সোমবার ভোর সাড়ে ৩টায় তাঁকে পারস হাসপাতালে ভর্তি করা হয়।কিন্তু সেখানে লালু প্রসাদের শারীরিক অবস্থার তেমন পরিবর্তন না হওয়ায় তাঁকে দিল্লিতে স্থানান্তরিত করা হয়। প্রাক্তন মুখ্যমন্ত্রীর সঙ্গে রাজনৈতিক মতানৈক্য থাকলেও তাঁর অসুস্থতার কথা শুনে হাসপাতালে তাঁর শারীরিক অবস্থার খোঁজ নিতে যান বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমার। সেখানে পুরনো বন্ধুর সঙ্গে দেখা করেন এবং স্বাস্থ্যের খোঁজ নেন তিনি। সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বলেন, “আমরা দীর্ঘদিনের বন্ধু। আমি ওঁনার দ্রুত আরোগ্য কামনা করি। ওঁনার চিকিৎসার জন্য যা খরচ হবে, তা বহন করবে রাজ্য সরকার। ওটা ওঁনার অধিকার”।


পরিবার সূত্রের খবর, শুধু নীতীশ কুমারই নন, লালু প্রসাদ যাদবের অসুস্থতার খবর শুনে তেজস্বী যাদবকে ফোন করে লালু প্রসাদের শারীরিক অবস্থার খবর নেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। এমনকি, প্রাক্তন মুখ্যমন্ত্রীর সর্বশেষ শারীরিক পরিস্থিতির বিষয়ে তিনি জানতে চান। পাশাপাশি প্রাক্তন মুখ্যমন্ত্রীর দ্রুত আরোগ্য কামনা করেছেন। লালুর পরিবার সূত্রে খবর, এক্স-রে রিপোর্টে ধরা পড়ে তাঁর কাঁধের হাড় ভেঙেছে । পিঠেও ভালো চোট পেয়েছেন লালু।

 


Previous articleToday market price : আজকের বাজার দর
Next articleভারতে হানা দিল ওমিক্রনের উপরূপ বিএ ২.৭৫, জানাল হু