মর্মান্তিক! বিয়েবাড়ি থেকে ফেরার পথে উল্টে গেল যাত্রীবোঝাই বাস, আহত ৩৮

পাহাড়ি চড়াই উতরাই রাস্তায় ধীরে ধীরেই চলছিল বাসটি। কিন্তু আচমকাই অন্ধকারের জেরে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন বাসচালক। আর তাতেই বিয়েবাড়ি থেকে ফেরার পথে ১৩০ ফুট গভীর খাদে উল্টে যায় যাত্রীবোঝাই বাসটি। দুর্ঘটনাটি ঘটেছে জম্মু-কাশ্মীরের উধমপুর জেলায়। ঘটনায় এখনও পর্যন্ত ২ জনের মৃত্যুর খবর মিলেছে। আহত হয়েছেন ৩৮ জন। স্থানীয়দের তৎপরতায় আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।মৃতের সংখ্যা আরও বাড়ার আশঙ্কা রয়েছে।


আরও পড়ুন:জাপানের প্রাক্তন প্রধানমন্ত্রীকে লক্ষ্য করে গুলি, ভর্তি হাসপাতালে

পুলিশ সূত্রের খবর, উধমপুরের রামনগর এলাকায় দুর্ঘটনাটি ঘটেছে। পাহাড়ি রাস্তায় বাঁক নিতে গিয়েই দুর্ঘটনাটি ঘটে। বাসে প্রায় ৪০-৪৫ জন যাত্রী ছিলেন। তাঁরা সকলেই খাদে পড়ে যান। স্থানীয় বাসিন্দারাই প্রথমে দুর্ঘটনার বিষয়ে জানতে পারেন। তারাই স্থানীয় প্রশাসনে খবর দেন। গ্রামবাসীদের সহায়তাতেই খাদে নেমে আহতদের উদ্ধারকাজ শুরু করা হয়চিকিৎসকরা জানিয়েছেন, আহতদের চিকিৎসার ব্যবস্থা করা হচ্ছে। মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।


জানা গেছে, উধমপুরের রামনগরের গুন্ডিয়া গ্রাম থেকে যাত্রীবাহী ওই বাসটি আসছিল। যাত্রীরা সকলেই বিয়েবাড়ির অনুষ্ঠানে গিয়েছিলেন। রাতে ফেরার সময় বাস চালক দ্রুতগতিতে বাস চালাচ্ছিল। পাহাড়ি রাস্তায় মোড় নিতে গিয়েই চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। তখনই এই দুর্ঘটনাটি ঘটে।


 


Previous articleজাপানের প্রাক্তন প্রধানমন্ত্রীকে লক্ষ্য করে গুলি, ভর্তি হাসপাতালে
Next articleদক্ষিণেশ্বর মন্দিরের নামে ভুয়ো টুইট! পুলিশের দ্বারস্থ কর্তৃপক্ষ