বিজেপি শাসিত অসমে নৃশংস ছবি!অপরাধ স্বীকার করতেই জীবন্ত জ্বালিয়ে দেওয়া হল অভিযুক্তকে

সালিশি সভা চলছিল। অপরাধ কবুল করতেই অভিযুক্তের গায়ে কেরোসিন ঢেলে লাগিয়ে দেওয়া হল আগুন। শিহরণ জাগানো এমন দৃশ্য কার্যত দাঁড়িয়ে দেখলেন সালিশি সভায় উপস্থিত মানুষ। বিজেপি শাসিত রাজ্য অসমেই এই হিংসাত্মক ঘটনাটি ঘটেছে। ব্যবস্থা নেয়নি আসাম পুলিশও।


আরও পড়ুন:প্রায় ৪৮ ঘণ্টা পরেও অমরনাথ গুহা মন্দিরের কাছে উদ্ধার অভিযান অব্যাহত


শনিবার ঘটনাটি ঘটেছে অসমের নগাঁওয়ের বর লালুং এলাকায়। নিহত ব্যক্তির নাম রনজি বরদোলোই। পুলিশের অজুহাত, তাঁদের কাছে সন্ধে ৬টা নাগাদ ঘটনার খবর আসে। ঘটনাস্থলে তাদের একটি টিম পৌঁছলেও ততক্ষণে যা হওয়ার হয়ে গিয়েছে। অভিযুক্তকে শাস্তি দিয়ে তাঁকে মাটিতে পুঁতে দিয়েছেন তাঁর বিচারকারীরা। মৃত ব্যক্তির ৯০ শতাংশ পুড়ে যাওয়া দেহ মাটি খুঁড়ে খুঁজে বের করে পুলিশ।


প্রসন্ত, ঘটনার সূত্রপাত গত বুধবার। বর লালুং গ্রামে এক সদ্য বিবাহিতার মৃতদেহ উদ্ধার হয়। পরে ওই গ্রামেরই কয়েক জন ব্যক্তি নিহত মহিলার শাশুড়ি স্থানীয়াকে বলতে শোনেন তিনিই তাঁর পুত্রবধূকে মেরেছেন। বিষয়টি গ্রামের প্রধানের কানে পৌঁছয়। কারবি সম্প্রদায় অধ্যুষিত গ্রামটিতে এই ঘটনাটিকে কেন্দ্র করে একটি সালিশি সভা ডাকা হয়। সেখানে ওই মহিলাকে খুনের ব্যাপারে জিজ্ঞাসাবাদ করা হলে তিনিই জানান, সদ্য বিবাহিতাকে আসলে শ্বাসরোধ করে খুন করেছেন রনজিই। রনজিকে প্রশ্ন করা হলে তিনি সালিশি সভায় খুনের কথা স্বীকার করেন। তার পরই জীবন্ত জ্বালিয়ে দেওয়া হয় তাঁকে। গোটা ঘটনায় বিজেপি শাসিত অসমের বর্বরতার ছবি প্রকাশ্যে এসেছে।

 


Previous articleপ্রায় ৪৮ ঘণ্টা পরেও অমরনাথ গুহা মন্দিরের কাছে উদ্ধার অভিযান অব্যাহত
Next articleবর্ধমানে আরও দুজনের মৃত্যু, নিশানায় বিষমদ