Breakfast Sports : ব্রেকফাস্ট স্পোর্টস

১) সোমবার থেকে দলগঠনের কাজ শুরু করে দিয়েছে ইস্টবেঙ্গল। প্রথম দিনই দুই বিদেশি ফুটবলারকে কার্যত চূড়ান্ত করে ফেলল তারা। সূত্রের খবর, খুব শীঘ্রই দু’জনের সই হয়ে যাবে। দু’জনেরই দীর্ঘ দিন আইএসএলে খেলার অভিজ্ঞতা রয়েছে।

২) বাংলার প্রাক্তন ক্রিকেটার রাজা মুখোপাধ্যায় প্রয়াত। মৃত্যুর সময় বয়স হয়েছিল ৭১ বছর। রেখে গেলেন স্ত্রী এবং এক মেয়েকে। সোমবার সকালে দক্ষিণ কলকাতার একটি হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি।

৩) কলকাতার ফুটবল পরিকাঠামো নিয়ে আবার উঠল প্রশ্ন। পঞ্চম ডিভিশনের খেলায় পর পর দু’দিনে তিন ফুটবলার গুরুতর আহত হওয়ায় আইএফএ-র উপর ক্ষোভ উগরে দিচ্ছেন ক্লাব কর্তা, ফুটবলার এবং অভিভাবকরা।

৪) বিশ্ব অ্যাথলেটিক্স চ্যাম্পিয়নশিপে পুরুষদের ম্যারাথনে সোনা জিতলেন ইথিওপিয়ার তামিরাত তোলা আবেরা। ২ ঘণ্টা ৫ মিনিট ৩৬ সেকেন্ড সময় নেন দৌড় শেষ করতে। রিও অলিম্পিক্সে ১০ হাজার মিটারে ব্রোঞ্জ পদক জয়ী তোলা প্রথমবার সোনার পদক জিতলেন ম্যারাথনে।

৫) হঠাৎই এক দিনের ক্রিকেট থেকে অবসর নিলেন বেন স্টোকস। সোমবার এক ইনস্টাগ্রাম পোস্টে ইংল্যান্ডের বিশ্বকাপ জয়ের নায়ক জানিয়ে দিলেন, মঙ্গলবার দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ম‍্যাচই তাঁর জীবনের শেষ এক দিনের আন্তর্জাতিক।

আরও পড়ুন:এক দিনের ক্রিকেট থেকে আচমকা অবসর নিলেন বেন স্টোকস !

 

Previous articleতৃতীয় রাউন্ডেও বাজিমাত ঋষির! আরও কাছে প্রধানমন্ত্রীর গদি
Next articleরাজ্যপালের শপথে ডাক না পেয়ে ক্ষোভ শুভেন্দুর, কুণাল বললেন বাবার শপথেও যাননি