Breakfast Sports : ব্রেকফাস্ট স্পোর্টস

১) জয় দিয়ে কলকাতা ফুটবল লিগের প্রথম ডিভিশনের অভিযান শুরু করল তৃণমূল কংগ্রেসের সাংসদ অভিষেক বন্দ‍্যোপাধ‍্যায়ের  দল ডায়মন্ড হারবার ফুটবল ক্লাব । সোমবার তারা ৩-০ গোলে হারাল পোর্ট ট্রাস্টকে।

২) তিন প্রধানকে বঙ্গবিভূষণ সম্মান মুখ‍্যমন্ত্রী মমতা বন্দ‍্যোপাধ‍্যায়ের। রাজ্য সরকারের দেওয়া বঙ্গবিভূষণ সম্মান থেকে প্রাপ্ত অর্থ সাধারণ মানুষের সাহায্যার্থে লিভার ফাউন্ডেশনকে দিয়ে দিচ্ছে ইস্টবেঙ্গল। ১০ আগাস্ট মোহনবাগানের নবর্নিমিত তাঁবুর উদ্বোধন মুখ‍্যমন্ত্রীর।

৩) ‘সুযোগ পেলে ফের বাংলায় ফিরবো’, মুখ‍্যমন্ত্রীর হাত থেকে বঙ্গভূষণ সম্মান নিয়ে জানালেন ঋদ্ধিমান সাহা। মুখ‍্যমন্ত্রীর কাছ থেকে এই সম্মান পেয়ে উচ্ছসিত ঋদ্ধি। তিনি সোশ্যাল মিডিয়ায় লেখেন,” আমি অনেক কৃতজ্ঞ মুখ‍্যমন্ত্রী মমতা বন্দ‍্যোপাধ‍্যায়ের কাছে।

৪) কমনওয়েলথ গেমসে জিমন্যাস্টিক দলের কোচ হলেন বিশ্বেশ্বর নন্দী। উল্লেখ্য, ২০১৬ রিও অলিম্পিক্সে বিশ্বেশ্বরের কোচিংয়ে জিমন্যাস্টিক্সে চতুর্থ হয়েছিলেন দীপা কর্মকার।

৫) রবিবার ক‍্যারিবিয়ানদের বিরুদ্ধে খেলতে নেমে ধোনির ১৭ বছরের রেকর্ড ভেঙে দিলেন অক্ষর প‍্যাটেল। ম‍্যাচ শেষে নিজের ইনিংস নিয়ে অক্ষর বলেন,” আমার মনে হয় এই ইনিংস স্পেশ্যাল। অত্যন্ত গুরুত্বপূর্ণ সময় খেলে দলকে সিরিজ জেতাতে পেরেছি।

আরও পড়ুন:‘সুযোগ পেলে ফের বাংলায় ফিরবো’, মুখ‍্যমন্ত্রীর হাত থেকে বঙ্গভূষণ সম্মান নিয়ে জানালেন ঋদ্ধি

 

Previous articleভুবনেশ্বর থেকে সাতসকালেই পার্থ চট্টোপাধ্যায়কে নিয়ে কলকাতায় ফিরল ইডি