Lovlina Borgohain: ফের বিতর্কে লভলিনা, বিরক্ত ভারতীয় দলের প্রধান

ফেরত আসার পথে কোনও ট্যাক্সি বা গাড়ি না পাওয়ায় স্টেডিয়ামের বাইরে এক ঘণ্টা দাঁড়িয়ে থাকতে হল ভারতীয় এই দুই বক্সারকে।

ফের বিতর্কে লভলিনা বড়গোঁহাই (Lovlina Borgohain)। বৃহস্পতিবার কমনওয়েলথ গেমসের ( Commonwealth Games) উদ্বোধনী অনুষ্ঠানের মাঝপথেই বেড়িয়ে যান তিনি। বৃহস্পতিবার কমনওয়েলথ গেমসের উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দেন লভলিনা। কিন্তু অনুষ্ঠান মাঝপথে ছেড়ে ফিরে যান গেমস ভিলেজে। লভলিনার সঙ্গে ছিলেন বক্সিং দলের আর এক সদস্য মহম্মদ হুসামুদ্দিন। ফেরত আসার পথে কোনও ট্যাক্সি বা গাড়ি না পাওয়ায় স্টেডিয়ামের বাইরে এক ঘণ্টা দাঁড়িয়ে থাকতে হল ভারতীয় এই দুই বক্সারকে। অনুষ্ঠান ছেড়ে বেড়িয়ে আসার কারণ হিসাবে পরের দিন সকালে অনুশীলনের কথা জানিয়েছেন লভলিনা। যদিও গোটা ঘটনায় বিরক্ত ভারতীয় দলের প্রধান রাজেশ ভান্ডারি।

বৃহস্পতিবার আলেকজান্ডার স্টেডিয়ামে কমনওয়েলথ গেমসের উদ্বোধনী অনুষ্ঠানে হাজির হন লভলিনা। কিন্তু অনুষ্ঠানের মাঝপথেই বেড়িয়ে যান তিনি। এই নিয়ে এক সর্বভারতীয় সংবাদসংস্থাকে লভলিনা বলেন,” সকালে আমার অনুশীলন রয়েছে। তার পরের দিন লড়াই। অনুষ্ঠান শেষ হতে অনেক দেরি হবে ভেবে আগে বেরোনোর সিদ্ধান্ত নিই। ট্যাক্সির অনুরোধ করলেও পাওয়া যায়নি।”

গোটা ঘটনায় বিরক্ত ভারতীয় দলের প্রধান রাজেশ ভান্ডারি। তিনি বলেন,” অনুষ্ঠানের মাঝখানে জানতে পারি লভলিনা ফিরেছেন আরেক বক্সারের সঙ্গে। পুরো ক্রু বাসে এসেছিল এবং তখন ট্যাক্সি দেওয়া সম্ভব ছিল না। সে যদি তাড়াতাড়ি চলে যেতে চায় তাহলে তার অনুষ্ঠানে আসা উচিত হয়নি। অন্যান্য অনেক খেলোয়াড়ও ইভেন্টে না যাওয়ার সিদ্ধান্ত নিয়েছিল কারণ তাদের পরের দিন তাদের ইভেন্টে প্রশিক্ষণ বা অংশগ্রহণ করতে হয়েছিল বলে। এ বিষয়ে আমি বক্সিং দলের সঙ্গে কথা বলব। ”

আরও পড়ুন:EastBengal: ঝুলনের পাশাপাশি ইস্টবেঙ্গলের ‘ভারত গৌরব’ সম্মান পাচ্ছেন লিয়েন্ডার পেজও

 

Previous articleগ্রিন ট্রাইব্যুনালের নির্দেশে এনবিএসটিসি  বাতিল করছে ১৮৯ বাস
Next articleখারিজ হোক শিশির অধিকারীর সাংসদ পদ, প্রিভিলেজ কমিটির কাছে দাবি তৃণমূলের