কালনায় তৃণমূল কর্মীর অস্বাভাবিক মৃত্যু, অভিযোগের তীর বিজেপির দিকে

প্রতীকী ছবি

কালনায় তৃণমূল (TMC) কর্মীর অস্বাভাবিক মৃত্যু। অভিযোগের তীর বিজেপির (BJP) দিকে। মৃতের নাম অসীম হাজরা, বয়স ৩৮ বছর। কালনার আটকেটিয়ার বাসিন্দা অসীম।
ঘটনার সূত্রপাত বৃহস্পতিবার রাতে।অভিযোগ, এক তৃণমূল কর্মীর গলায় দড়ি পেঁচিয়ে ধরে একদল দুষ্কৃতী। অভিযোগ ওই দুষ্কৃতীদের সঙ্গে বিজেপির যোগসাজোশ আছে। স্থানীয়রা এদের মধ্যে কৃষ্ণচন্দ্র হাতি নামে একজনকে ধরে ফেলে এবং গাছে বেঁধে বেদম পেটায়। পরে কালনা থানার পুলিশ (Kalna Police) ঘটনাস্থলে গিয়ে অভিযুক্তকে (Accused) স্থানীয়দের হাত থেকে উদ্ধার করে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। তবে ঠিক কি কারণে তৃণমূল কর্মীকে মেরে ফেলা হল তা খতিয়ে দেখছে পুলিশ।

এদিকে মৃতের ছেলে আশিস হাজরার অভিযোগ, বিজেপির বুথ কর্মী কৃষ্ণচন্দ্র হাতি গত বিধানসভা নির্বাচনেই বাবাকে প্রাণে মেরে ফেলার হুমকি দিয়েছিল। বাবা সক্রিয় তৃণমূল কর্মী হওয়ায় এভাবে তাঁকে বেঘোরে প্রাণ দিতে হলো। অসীমবাবুর ছেলের আরও অভিযোগ, বৃহস্পতিবার সন্ধ্যায় হরিনাম কীর্তনে অংশ নেওয়ার নাম করে কৃষ্ণচন্দ্র হাতি ও চার পাঁচজন বিজেপি কর্মী বাবাকে ডেকে নিয়ে যায়। তার কিছু পরেই এই দুর্ঘটনার কথা আমরা জানতে পারি। পরে আক্রান্ত তৃণমূল কর্মীকে কালনা হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা অসীমবাবুকে মৃত বলে ঘোষণা করে। বাবাকে পরিকল্পনা করেই খুন করা হয়েছে বলে অভিযোগ ছেলে আশিসের।

ঘটনায় তীব্র নিন্দা করে কালনা ২ নম্বর তৃণমূলের ব্লক সভাপতি প্রণব রায় জানিয়েছেন, গত বিধানসভা নির্বাচনে অসীম হাজরা দেওয়াল লিখন থেকে দলের বিভিন্ন মিটিংয়ে দলের সঙ্গে থাকতেন। পরিকল্পনা করে বিজেপির বুথ সভাপতি কৃষ্ণচন্দ্র হাতি সহ বেশ কয়েকজন তাঁকে মেরে ফেলেছে।ঘটনার যথাযথ তদন্ত হবে। যারা দোষী তাদের কঠোর শাস্তি হবে।


Previous articleDelhi: শেষ হল তৃণমূলসহ সাসপেন্ডেড বিরোধী সাংসদদের ৫০ ঘণ্টার ধর্না অবস্থান
Next articleCorona Update: স্বস্তি বাড়িয়ে কমল দৈনিক করোনা সংক্রমণের হার