কমনওয়েলথ গেমসে বিতর্ক পিছু ছাড়ছে না ভারতের, এবার বিতর্ক টেবিল টেনিসে

জানা গিয়েছে, দলগত ইভেন্টে মালয়েশিয়ার বিরুদ্ধে যে ম্যাচে ভারতের মহিলা দল হেরেছে, সেখানে ছিলেন না ভারতীয় দলের কোচ।

কমনওয়েলথ গেমসে (Commonwealth Games) বিতর্ক পিছু ছাড়ছে না ভারতের (India)। দুদিন আগেই গাড়িচালকের সঙ্গে খারাপ ব্যবহারের জন‍্য কমনওয়েলথ গেমসের আয়োজকদের তরফ থেকে সতর্কিত হয়েছিলেন ভারোত্তোলক দলের ম্যানেজার। আর এবার বিতর্কের দানা তৈরি হল টেবিল টেনিসকে ঘিরে। জানা গিয়েছে, দলগত ইভেন্টে মালয়েশিয়ার বিরুদ্ধে যে ম্যাচে ভারতের মহিলা দল হেরেছে, সেখানে ছিলেন না ভারতীয় দলের কোচ। যার কারণে পুরুষ দলের কোচকে মহিলা দলের কোচিং করাতে দেখা গিয়েছে।

জানা গিয়েছে, মহিলা দলের কোচ অনিন্দিতা চক্রবর্তী মালয়েশিয়ার বিরুদ্ধে ম্যাচে দলের সঙ্গে ছিলেন না। সেই অবস্থায় মহিলা দলকে কোচিং করাতে দেখা যায় এস রমনকে, যিনি আদতে পুরুষ দলের কোচ। কোথায় গেলেন অনিন্দিতা, সেটা নিয়েই উঠছে প্রশ্ন। উল্লেখ, গতবার কমনওয়েলথে মহিলাদের বিভাগে সোনা জিতেছিল ভারত। আর এবার তারা কোয়ার্টার ফাইনালে মালয়েশিয়ার মতো দুর্বল দেশের কাছে হেরে গিয়েছে।

এই নিয়ে ভারতীয় টেবিল টেনিস সংস্থার দায়িত্বে থাকা প্রশাসকদের কমিটির (সিওএ) সদস্য বলেন,”এমন ঘটনা মোটেও কাম্য নয়। মহিলা দলের কোচেরই উচিত ছিল খেলোয়াড়দের সঙ্গে থাকা। আমি দলের সদস্যদের সঙ্গে কথা বলে দেখব।”

আরও পড়ুন:লাল-হলুদের থেকে ‘ভারত গৌরব’ সম্মান পাওয়াটা বিরাট ব্যাপার, বললেন লিয়েন্ডার

 

Previous articleশহরের হোটেলে উঠেছিলেন ঝাড়খণ্ডের অভিযুক্ত বিধায়করা, গ্রেফতার হেমন্তের বিরুদ্ধে অভিযোগ আনা আইনজীবীও