বৃষ্টির জন‍্য ভেস্তে গেল এটিকে মোহনবাগান বনাম চেন্নাইয়ান এফসির প্রস্তুতি ম‍্যাচ

মরশুমের প্রথম প্রস্তুতি ম্যাচে মহামেডানের বিরুদ্ধে পিছিয়ে পড়েও জিতেছিল মোহনবাগান। জনি কাউকো জোড়া গোল করে জিতিয়েছিলেন দলকে।

বৃষ্টির জন‍্য ভেস্তে গেল এটিকে মোহনবাগান বনাম চেন্নাইয়ান এফসির প্রস্তুতি ম‍্যাচ। রবিবার বিকেলে নিজেদের ক্লাব ম‍াঠে দ্বিতীয় প্রস্তুতি ম‍্যাচ খেলার কথা ছিল বাগান ব্রিগেডের। ডুরান্ডের আগে শেষ প্রস্তুতি ম‍্যাচ ছিল প্রীতম কোটাল, জনি কাউকোদের। কিন্তু তা ভেস্তে গেল বৃষ্টির জন‍‍্য। মাঠে এদিন এসেও ফিরে যায় এটিকে মোহনবাগান ফুটবলাররা।

 

সকাল থেকে অবিরাম বৃষ্টি। সামনেই ডুরান্ড কাপ। এত বৃষ্টিতে মাঠের অবস্থাও খুব ভাল নয়। এর মধ্যে যে কোনও সময় চোট পেয়ে যেতে পারেন দলের যে কোনও তারকা ফুটবলারা। সেই কথা মাথায় রেখেই ম্যাচ না খেলার সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে সূত্রের খবর। সন্ধ্যা ৬টা থেকে শুরু হওয়ার কথা ছিল আজকের ম্যাচ। ডুরান্ডের আগে এই ম্যাচেই নতুন ফুটবলারদের দেখে নেওয়ার সুযোগ পেতে পারতেন এটিকে মোহনবাগান হেড কোচ জুয়ান ফেরান্দো। তবে বৃষ্টিতে ভেস্তে গেল সবটাই।

মরশুমের প্রথম প্রস্তুতি ম্যাচে মহামেডানের বিরুদ্ধে পিছিয়ে পড়েও জিতেছিল মোহনবাগান। জনি কাউকো জোড়া গোল করে জিতিয়েছিলেন দলকে।

আরও পড়ুন:এআইএফএফ-এর বর্তমান পরিস্থিতি নিয়ে মুখ খুললেন সুনীল

 

Previous article৫০ বিঘা জমিতে খামারবাড়ি, কেয়ারটেকারের দাবি মালিক অনুব্রত !
Next article‘এবার আপনি!’ রুশদিকে সমর্থন করায় হ্যারি পটার স্রষ্টা জে কে রাওলিংকে খুনের হুমকি