এআইএফএফ-এর বর্তমান পরিস্থিতি নিয়ে মুখ খুললেন সুনীল

সামনেই ডুরান্ড কাপ। ডুরান্ড কাপ জিততে মরিয়া সুনীল। এই নিয়ে সুনীল বলেন,"ডুরান্ড খুবই পুরনো প্রতিযোগিতা। এই ট্রফি জেতাও অনেক সম্মানের।

এবার এআইএফএফ-এর (AIFF) বিষয় নিয়ে মুখ খুললেন ভারত অধিনায়ক (India Captain) সুনীল ছেত্রী (Sunil Chhetri)। এদিন বেঙ্গালুরু এফসির (BFC) আয়োজিত সাংবাদিক সম্মেলনে সুনীল ভারতীয় ফুটবলের বর্তমান পরিস্থিতি নিয়ে ফুটবলারদের ভাবতে বারণ করলেন। ভারত অধিনায়কের আর্জি, সতীর্থরা নিজেদের পারফরম্যান্স নিয়ে ভাবুক। ভারতীয় ফুটবলে এই মুহূর্তে চলছে ডামাডোলে। সঠিক সময়ে নির্বাচন না হলে সর্বভারতীয় ফুটবল সংস্থাকে নির্বাসনের হুমকি দিয়ে রেখেছে ফিফা। সূত্রের খবর, কেড়ে নেওয়া হতে পারে অনুর্ধ্ব-১৭ মহিলা বিশ্বকাপও। আর সেই নিয়ে এবার মুখ খুললেন সুনীল।

এদিন বিএফসির আয়োজিত সাংবাদিক বৈঠকে সুনীল বলেন, “ছেলেদের সঙ্গে কথা বলেছি। যা নিজের নিয়ন্ত্রণে নেই সেটা নিয়ে বেশি ভাবতে বারণ করেছি। যারা জড়িত তারা নিশ্চয়ই ভাল কাজ করছে যাতে সব কিছু ঠিকঠাক থাকে। প্রত্যেকে পরিশ্রম করছে। ফুটবলার হিসাবে আমরা নিজেদের কাজের প্রতি বেশি মনোযোগ দিচ্ছি। প্রতিদিন যাতে নিজেকে উন্নতি করতে পারি সেই চেষ্টাই করছি। দেশ এবং ক্লাবের হয়ে সুযোগ পেলে নিজেদের সেরাটা দেওয়াই লক্ষ্য থাকুক আমাদের। আমরা এর বাইরে না ভাবি।”

সামনেই ডুরান্ড কাপ। ডুরান্ড কাপ জিততে মরিয়া সুনীল। এই নিয়ে সুনীল বলেন,”ডুরান্ড খুবই পুরনো প্রতিযোগিতা। এই ট্রফি জেতাও অনেক সম্মানের। ক্লাব হিসাবে এবং ব্যক্তিগত ভাবে এই ট্রফি জিততে পারিনি। বহু ট্রফি জেতার সৌভাগ্য হয়েছে আমার। কিন্তু ডুরান্ড কাপ না জেতা এখনও তাড়া করে বেড়ায় আমাকে। এবার এই ট্রফি জিততে নিজেদের সেরাটা দেব আমরা।”

চলতি বছর দলবদলে অনেক চমক এনেছে বিএফসি। দলে, রয় কৃষ্ণা, হিরা মণ্ডল, প্রবীর দাস, সন্দেশ ঝিঙ্গানের মতন ফুটবলার সই করিয়েছে বেঙ্গালুরু।

আরও পড়ুন:জিম্বাবোয়ে পৌঁছাল ভারতীয় দল, টিম ইন্ডিয়ার দেখা বরুণ ধাওয়ানের সঙ্গে

Previous articleশহরে ব্যবসায়ীর বাড়িতে আর্থিক দুর্নীতি দমন শাখার আধিকারিকদের হানা
Next articleBengali Sweet: স্বাধীনতার হীরক জয়ন্তী বর্ষে বাংলার মিষ্টিতে এবার তেরঙ্গার ছোঁয়া