Breakfast Sports: ব্রেকফাস্ট স্পোর্টস

১) আশাঙ্কাই সত‍্যি হল। ভারতীয় ফুটবলকে নির্বাসিত করল ফিফা। মধ্যরাতে প্রেস বিবৃতি দিয়ে ফিফা জানিয়ে দিল, তৃতীয় পক্ষর নাক গলানোর জন্য অনির্দিষ্টকালের জন্য নির্বাসিত করা হয়েছে ভারতীয় ফুটবল ফেডারেশনকে।

২) ফের শুরু ডার্বির টিকিট বিক্রি। ডার্বির টিকিট আরও একবার অনলাইনে বিক্রি সিদ্ধান্ত নিয়েছে ডুরান্ড কতৃপক্ষ। ১৬ আগস্ট সকাল ১০টা থেকে অনলাইনে ফের পাওয়া যাবে মরশুমের প্রথম ডার্বির টিকিট। এদিন এমনটাই জানান ডুরান্ড আয়োজকরা।

৩) মানসিক চাপ কাটাতে ধ‍্যানই আসল ওষুধ’, বললেন পিভি সিন্ধু। কমনওয়েলথ গেমসে পদক জয়ের পরই বিশ্বচ‍্যাম্পিয়নশিপে নামার কথা ছিল সিন্ধুর। কিন্তু গোড়ালির চোটের কারণে বিশ্বচ‍্যাম্পিয়নশিপ থেকে ছিটকে যান তিনি।

৪) আজ থেকে শুরু ডুরান্ড কাপ। প্রথম ম‍্যাচে এফসি গোয়ার মুখোমুখি মহামেডান স্পোর্টিং ক্লাব। ডুরান্ড কাপের উদ্বোধন করবেন মুখ‍্যমন্ত্রী মমতা বন্দ‍্যোপাধ‍্যায়।

৫) আগামী ২৮ আগস্ট পাকিস্তানের বিরুদ্ধে এশিয়া কাপের অভিযান শুরু করছে ভারতীয় দল। সেই প্রতিযোগিতাতেই ছন্দে ফিরবেন বিরাট কোহলি। আশাবাদী সৌরভ গঙ্গোপাধ্যায়। ভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতি জানিয়েছেন, কোহলির রানে ফেরা সময়ের অপেক্ষা।

আরও পড়ুন:তৃতীয় পক্ষের হস্তক্ষেপ, অনির্দিষ্টকালের জন‍্য AIFF-কে নির্বাসিত করল FIFA

 

Previous articleতৃতীয় পক্ষের হস্তক্ষেপ, অনির্দিষ্টকালের জন‍্য AIFF-কে নির্বাসিত করল FIFA
Next articleভারতের উপর চাপ বাড়িয়ে শ্রীলঙ্কার বন্দরে চিনা জাহাজ