তৃণমূল নেতার থেকে গাড়ি ঘুষ নিয়েছেন বিজেপি জেলা সভাপতি, দলের অন্দরেই বিষ্ফোরক অভিযোগ

bjp

পার্থ-অনুব্রতর গ্রেফতারিতে হাতিয়ার করে রাজনৈতিক ফায়দা তুলতে বিজেপি যখন কোমর বেঁধে ময়দানে নেমেছে ঠিক তখন দলের অন্দরেই বিস্ফোরক অভিযোগ উঠল বিজেপি জেলা সভাপতির বিরুদ্ধে। বীরভূম জেলার বিজেপি সভাপতি ধ্রুব সাহার বিরুদ্ধে বিজেপি তরফেই অভিযোগ করা হয়েছে, তিনি বীরভূমের এক তৃণমূল ব্লক সভাপতি কাজ থেকে গাড়ি ঘুষ হিসেবে নিয়েছেন। বিষয়টি প্রকাশ্যে আসার পর সরব হয়ে উঠেছে আদি বিজেপির ‘বিক্ষুব্ধ সংগঠন’ ‘Save Bengal BJP’ ।

অনিল সিং নামে এক বিজেপি কর্মী বীরভূম জেলার বিজেপি সভাপতির বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ তুলে টুইট করেন। যেখানে তিনি লেখেন, “পশ্চিমবঙ্গের তৃণমূল নেতা মন্ত্রী সবাই চোর। আমিও এদের শাস্তি চাই। কিন্তু তৃণমূল নেতাদের কাছ থেকে যারা মাসোহারা নিচ্ছে, অন্যান্য দলের নেতারা তাদেরও একই রকম শাস্তি হওয়া উচিত। আমাদের পার্টিতেও পার্থ চট্টোপাধ্যায়, অনুব্রত মণ্ডলের মতো নেতা রয়েছে।” এরপরই নিজের দলের নেতার বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ তুলে তিনি লেখেন, “বীরভূম জেলার বিজেপি জেলা সভাপতি ধ্রুব সাহা তৃণমূলের একজন ব্লক প্রেসিডেন্টের কাছ থেকে একটি গাড়ি ঘুষ হিসেবে নিয়েছেন। গাড়িটি আজও ওই তৃণমূল নেতার নামেই রয়েছে। অথচ তা বছরের পর বছর ব্যবহার করছে বিজেপি জেলা সভাপতি। শুধু প্রতিশ্রুতি একটাই যত টাকা নেবে নাও মাসোয়ারা নাও গাড়ি নাও বিজেপির জেলা সভাপতির নাম সাক্ষী হিসেবে থাকতে হবে আর তৃণমূলের হয়ে কাজ করতে হবে।”

বিস্ফোরক এই অভিযোগ প্রকাশ্যে আসার পর তা তুলে ধরে সরাসরি বিজেপির সাধারণ সম্পাদক (সংগঠন) অমিতাভ চক্রবর্তী, আইটি সেলের প্রধান অমিত মালব্যদের একহাত নিয়েছে বিক্ষুব্ধ বিজেপি সংগঠন Save Bengal BJP । টুইটারে লেখা হয়েছে, “অমিতাভ চক্রবর্তী ও অমিত মালব্য, বিজেপির জেলা সভাপতিদের তোমরাই বেছে নিয়েছ। এখন বিজেপি কর্মীদের কাছে তোমরা ক্ষমা চাও।” পাশাপাশি এই টুইট ট্যাগ করা হয়েছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ এবং বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডাকে। তবে ঘোলা জলে মাছ ধরতে যখন কোমর বেঁধে নেমে পড়েছে গেরুয়া শিবির, ঠিক সেই সময় নিজের দলেই এমন গুরুতর অভিযোগ ওঠায় বেশ অস্বস্তিতে রাজ্য বিজেপি।

আরও পড়ুন- এবার প্রতিবাদের গান নিয়ে আত্মপ্রকাশ গায়ক কুণালের

Previous articleSonam Kapoor: খুশির খবর কাপুর পরিবারে, মা হলেন সোনম
Next articleবাদ মাছ-মাংস! এবার তীর্থক্ষেত্রে নিরামিষ খাবার বিক্রি করবে ম্যাকডোনাল্ড, ডোমিনোজ