পাকিস্তানের বিরুদ্ধে নামার আগে কোচ বদল ভারতীয় দলে, সুস্থ হয়ে রোহিতদের সঙ্গে যোগ দিলেন দ্রাবিড়

করোনা থেকে সুস্থ হয়ে টিম ইন্ডিয়ার সঙ্গে যোগ দিলেন রাহুল দ্রাবিড়। এশিয়া কাপে তিনিই থাকছেন দলের সঙ্গে। এদিন এমনটাই জানান হল বিসিসিআইয়ের পক্ষ থেকে।

সন্ধ্যায় দুবাইতে এশিয়া কাপে (Asia cup) মহারণ। এশিয়া কাপে আজ ভারতের ( India) মুখোমুখি পাকিস্তান (Pakistan)। কিন্তু ম‍্যাচে নামার আগেই কোচ বদল ভারতীয় দলে। করোনা থেকে সুস্থ হয়ে টিম ইন্ডিয়ার সঙ্গে যোগ দিলেন রাহুল দ্রাবিড়। এশিয়া কাপে তিনিই থাকছেন দলের সঙ্গে। এদিন এমনটাই জানান হল বিসিসিআইয়ের পক্ষ থেকে।

করোনা থেকে সুস্থ হয়ে গিয়েছেন রাহুল দ্রাবিড়। করোনার পরীক্ষার ফল নেগেটিভ হতেই দুবাই উড়ে গেলেন ভারতীয় দলের প্রধান কোচ। এদিন ভারতীয় ক্রিকেট বোর্ডের পক্ষে বিবৃতিতে বলা হয়েছে, “কোচ দ্রাবিড় কোভিড মুক্ত। তিনি দুবাইয়ে দলের সঙ্গে যোগ দিয়েছেন। তাঁর অনুপস্থিতিতে অন্তর্বর্তী কোচ হিসাবে দলের সঙ্গে ছিলেন ভিভিএস লক্ষ্মণ। তিনি বেঙ্গালুরু ফিরে ভারত ‘এ’ দলের সঙ্গে যোগ দেবেন।”

গত ২৩ আগস্ট করোনায় আক্রান্ত হন দ্রাবিড়। বিসিসিআইয়ের মেডিক্যাল টিমের সদস্যরা দ্রাবিড়ের শরীরিক পরিস্থিতির উপর নজর রাখছিলেন। মৃদু উপসর্গ ছিল তাঁর। তবে সুস্থ হতে আবার দলের সঙ্গে যোগ দিলেন ভারতীয় দলের হেডস‍্যার।

আরও পড়ুন:ভারত-পাক মহারণ, কে ওপেন করবে? কী বললেন ভারত অধিনায়ক?

 

Previous articleভারতে বৈদেশিক মুদ্রার সঞ্চয় দুই বছরের মধ্যে সর্বনিম্ন পর্যায়ে
Next articleশীতকালেই পোষ্যের হাট দক্ষিণ কলকাতায়: মন্ত্রী অরূপের প্রস্তাবে রাজি ব্যবসায়ী সমিতি