Breakfast sports: ব্রেকফাস্ট স্পোর্টস

১) ২০২১ টি-২০ বিশ্বকাপের বদলা নিল ভারতীয় দল। রবিবার এশিয়া কাপে পাকিস্তানকে ৫ উইকেটে হারাল টিম ইন্ডিয়া। এই জয়ের ফলে এশিয়া কাপে জয় দিয়ে অভিযান শুরু করল রোহিত শর্মার দল। ৩৩ রানে অপরাজিতর পাশাপাশি তিন উইকেট নিয়ে ম‍্যাচে সেরা হার্দিক পান্ডিয়া।

২) ডার্বির রং সবুজ মেরুন। মরশুমের প্রথম ডার্বিতে ইমামি ইস্টবেঙ্গলকে ১-০ গোলে হারাল এটিকে মোহনবাগান। লাল-হলুদের ফুটবলার সুমিত পাসির আত্মঘাতী গোলে ডুরান্ড কাপে লাল-হলুদকে ১-০ গোলে হারাল জুয়ান ফেরান্দোর দল।

৩) গোল মিসের রোগ কিছুতেই সারছে না লিস্টন, আশিকদের। প্রতি ম্যাচেই যার খেসারত দিতে হচ্ছে। কিন্তু সেই নিয়ে ভাবিত নন জুয়ান ফেরান্দো। সুযোগ তৈরি হওয়ায় খুশি স্প্যানিশ কোচ। তবে জানিয়ে দিলেন, অনেক উন্নতি করতে হবে।

৪) দলের খেলায় খুশি নন ইমামি ইস্টবেঙ্গলের কোচ স্টিফেন কনস্ট‍্যান্টাইন। ম‍্যাচ শেষে তিনি বলেন, “আমাকে দেখে কি মনে হচ্ছে ফলে খুশি হয়েছি? একাধিক সহজ গোলের সুযোগ নষ্ট করেছি।

৫) পাকিস্তানকে হারানোর পর হার্দিক পান্ডিয়ার প্রশংসায় পঞ্চমুখ রোহিত শর্মা। জানালেন, রান তাড়া করতে নেমে হার্দিক এখন আর ভয় পান না। বললেন, “প্রত্যাবর্তনের পর থেকে হার্দিককে আর চেনা যাচ্ছে না। অসাধারণ খেলছে। দলে না থাকার সময়েও ওকে কী করতে হবে এবং কী ভাবে নিজেকে সুস্থ রাখতে হবে, সেটা সঠিক ভাবে পরিকল্পনা করেছে।

আরও পড়ুন:Breakfast news : ব্রেকফাস্ট নিউজ

 

Previous articleছাত্র সমাবেশে ছাত্রভোটের দামামা বাজাবেন নেত্রী? মমতার ভাষণের দিকে তাকিয়ে বিরোধীরাও
Next articleসৎ বাবার লালসার শিকার নাবালিকা মেয়ে, গ্রেফতার অভিযুক্ত