সৎ বাবার লালসার শিকার নাবালিকা মেয়ে, গ্রেফতার অভিযুক্ত

রীতিমত হুমকি দিয়ে লাগাতার নাবালিকা মেয়েকে ধর্ষণ। এই অভিযোগে সৎ বাবাকে গ্রেফতার করল পুলিশ। কালনা থানায় অভিযোগের ভিত্তিতে পকসো ধারায় ধর্ষণের মামলা রুজু করে ওই ব্যক্তিকে গ্রেফতার করা হয়। ধৃতকে রবিবার কালনা মহকুমা আদালতে তোলা হলে বিচারক তাকে ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দেন।

আরও পড়ুন:শুভেন্দুর শহরে সমবায় ব্যাঙ্কের নির্বাচনেও জয়জয়কার তৃণমূলের

পুলিশ সূত্রের খবর, কালনার বাগনাপাড়া এলাকায় পনেরো বছরের ওই নাবালিকাকে তার মায়ের অনুপস্থিতিতে  প্রাণের হুমকি দিয়ে ধর্ষণ করত সৎ বাবা। গত শুক্রবার ঘটনাটি জানাজানি হতেই শনিবার নাবালিকার মা কালনা থানায় অভিযোগ দায়ের করেন। তাঁর অভিযোগের ভিত্তিতে ওই ব্যক্তিকে গ্রেফতার করা হয়। ধৃতের বাড়ি মুর্শিদাবাদে।

জানা গিয়েছে, অভিযুক্ত ওই ব্যক্তির মুর্শিদাবাদের বাড়িতে আগের পক্ষের স্ত্রী ও তিন মেয়ে রয়েছে। সে বিভিন্ন জায়গায় রাজমিস্ত্রির কাজের জন্য যেত। অন্যদিকে এই নাবালিকার মা-ও কলকাতার বড়বাজারে মাঝেমধ্যেই কাজে যেতেন। এই যাতায়াতের সূ্ত্র ধরে গত তিন বছর আগে ওই ব্যক্তির সঙ্গে নাবালিকার মায়ের একটি সম্পর্ক তৈরি হয় । সম্পর্কের গভীরতা বাড়তেই নাবালিকার মাকে বিয়ের প্রস্তাব দেয় ওই ব্যক্তি। আগের পক্ষের স্বামীর সঙ্গে সব সম্পর্ক ত্যাগ করে তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হয় বলে জানান ওই নাবালিকার মা।

ধৃতের সঙ্গে গত ছ’মাস আগে থেকে কালনা থানার বাগদাপাড়া এলাকায় একটি ঘরভাড়া করে নাবালিকা মেয়েকে নিয়ে থাকতে শুরু করে। তারপর থেকেই সৎ বাবার লালসার শিকার হয় নাবালিকা। কিন্তু ঘটনা সামনে আসতেই মেয়ের পাশে দাঁড়ায় মা। এরপর সৎ বাবার বিরুদ্ধে পুলিশের কাছে অভিযোগও দায়ের করেন। তারপরই পুলিশ ওই অভিযুক্তকে গ্রেফতার করে।

Previous articleBreakfast sports: ব্রেকফাস্ট স্পোর্টস
Next articleব্যবসায়ীর বাড়ি থেকে উদ্ধার পরিচারিকার নিথর দেহ, চাঞ্চল্য এলাকায়