২০ কোটি টাকা মুক্তিপণ দাবি, টাকা না মেলায় ৭ বছরের নাবালককে খুন

৭ বছরের নাবালককে(Minor Boy) অপহরণ করে পরিবারের কাছে ২০ কোটি টাকা মুক্তিপণ দাবি। আর সেই টাকা না দেওয়ায় খুন করা হল নাবালককে। ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের পুনের(Pune) পিঁপড়ি ছিঁচোয়ায়। নৃশংস এই হত্যার ঘটনা প্রকাশ্যে আসার পর ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। অবশ্য এই হত্যাকাণ্ডের সঙ্গে যুক্ত অভিযুক্তদের ইতিমধ্যেই গ্রেফতার করেছে পুলিশ(Police)।

নাবালকের পরিবার সূত্রে জানা গিয়েছে, ৮ সেপ্টেম্বর নিখোঁজ হয় ওই বালক। সেই রাতেই পুলিশে ডায়রি করেন তার বাবা। এরপর সেদিন রাতেই ২০ কোটি টাকা মুক্তিপণ চেয়ে ফোন আসে তাঁর পরিবারের কাছে। জানানো হয়, ২০ কোটি টাকা না দিলে তাঁদের ছেলেকে খুন করা হবে। এরপর ফের পুলিশের কাছে এই অপহরণ ও মুক্তিপণের বিষয়টি জানায় নাবালকের পরিবার। থানায় অভিযোগ জানানোর পর গোটা ঘটনার তদন্তে নামে পুলিশ। যদিও মুক্তিপণ না পেয়ে ততক্ষণে ওই বালককে খুন করে অপহরণকারীরা।

পুলিশ সূত্রে খবর, গোটা ঘটনার তদন্তে নেমে দু’জনের নাম পায় পুলিশ। অভিযুক্ত ওই দু’জনই মৃতের পরিবারের প্রতিবেশী। ইতিমধ্যেই তাদের গ্রেফতার করেছে পুলিশ। জেরায় দুই অভিযুক্ত স্বীকার করে নিয়েছে, টাকা না দেওয়ার জন্য ওই বালককে খুন করে তারা।

Previous articleAnjan Dutta: ‘বেলা বোসের জন্য’ এবার আইনি সমস্যায় জড়ালেন অঞ্জন দত্ত
Next articleসোশ্যাল মিডিয়ায় ফিঞ্চকে শুভেচ্ছা বিরাটের