হার না মানা লড়াই মহিলার, হুইলচেয়ারে করে বাড়ি বাড়ি পৌঁছে দিচ্ছেন খাবার

এ যেন জীবনের সব প্রতিকূলতাকে জয় করে হার না মানার লড়াই। পেটের টানে তিন চাকার হুইলচেয়ারে বসে বাড়ি বাড়ি খাবার পৌঁছে দিচ্ছেন বিশেষভাবে সক্ষম এক মহিলা। তিনি প্রমান করে দিয়েছেন যে, জীবন যতই কঠিন হোক, হাল ছাড়া চলবে না কোনও মতেই। সম্প্রতি এই ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

ভাইরাল হওয়া ভিডিয়োতে দেখা যাচ্ছে, বিশেষভাবে সক্ষম একজন মহিলা ওই মহিলা খাবার সরবাহকারী সংস্থা ‘সুইগি’-র পোশাক পরে একটি তিন চাকার হুইলচেয়ার চালাচ্ছেন। পিছনে রাখা রয়েছে একটি খাবার রাখার বাক্স। খাবার ডেলিভারি দিতে যাওয়ার সময়, তাঁর পিছনে থাকা গাড়ির যাত্রী ভিডিয়োটি করেন।

নেটিজেনরা ছবিটি দেখে নিজেদের মন্তব্য প্রকাশ করেছেন। একজন ব্যবহারকারী লিখেছেন, “আমি তার কাজ দেখে প্রশংসা করতে বাধ্য হচ্ছি, কঠোর পরিশ্রম করছেন তিনি।” অপর একজন ব্যবহারকারী লিখেছেন, “তিনি এমন কাজ করে কোটি কোটি মানুষকে অনুপ্রাণিত করছেন।” কেউ লিখেছেন, তাঁকে স্যালুট, যারা সব কাজকেই কঠিন বলে মনে করেন তাদের এই ভিডিয়োটি দেখা উচিত। আবার অনেকেই লিখছেন, এই মহিলা আসলে একজন যোদ্ধা। যারা বাড়িতে বসে হা-হুতাশ না করে, নিজেদের অক্ষমতাকে মেনে নিয়ে পরিস্থিতি উন্নত করার চেষ্টা করেন, তিনি প্রকৃত অর্থেই একজন যোদ্ধা। সেরকমই এক নেটিজেনের কমেন্ট থেকে জানা যাচ্ছে, মহিলার নাম বিদ্যা কুমারী। তিনি, আইআইটি মাদ্রাস দ্বারা নির্মিত একটি বিশেষ ধরণের হুইল চেয়ার ব্যবহার করছেন।

আরও পড়ুন- ২টি গাড়িতে চড়ে অপহরণ! জেরায় চাঞ্চল্যকর স্বীকারোক্তি সত্যেন্দ্রর


Previous articleঅলাভজনক স্টেশনে আর দাঁড়াবে না দূরপাল্লার ট্রেন
Next articleইমরান খানের বিমানের ‘জরুরি অবতরণ’ নিয়ে পরস্পরবিরোধী খবরে ধোঁয়াশা