বলের আঘাতে মাঠেই লুটিয়ে পড়লেন ভেঙ্কটেশ আইয়র, মাঠের ভিতর এল অ্যাম্বুলেন্সও

দিগবিদিকশূন্য হয়ে ভেঙ্কটেশের দিকে বল ছুড়ে দেন বোলার চিন্তন গাজা। যা গিয়ে লাগে ভেঙ্কটেশের ঘাড়ে।

বলের আঘাতে মাঠেই লুটিয়ে পড়লেন কলকাতা নাইট রাইডার্সের (KKR) তারকা ক্রিকেটার ভেঙ্কটেশ আইয়র (Venkatesh Iyer)। বল লাগার সঙ্গে সঙ্গেই মাঠে লুটিয়ে পরেন তিনি। মাঠের ভিতর অ্যাম্বুলেন্সও চলে আসে। তবে শেষপর্যন্ত অ্যাম্বুলেন্সে ওঠেননি ভেঙ্কটেশ। হেঁটেই মাঠ থেকে বেরিয়ে যান তিনি। পরে অবশ্যই মাঠেও ফিরে আসেন, এবং এসে ব্যাটও করেন। ফিল্ডিং অবশ্য করছেন না।

শুক্রবার দলীপ ট্রফির সেমিফাইনালের দ্বিতীয় দিনে ওয়েস্ট জোনের বিরুদ্ধে প্রবল চাপের মুখে ব্যাট করতে নামেন ভেঙ্কটেশ। দিগবিদিকশূন্য হয়ে ভেঙ্কটেশের দিকে বল ছুড়ে দেন বোলার চিন্তন গাজা। যা গিয়ে লাগে ভেঙ্কটেশের ঘাড়ে। প্রবল যন্ত্রণায় মাটিতে শুয়ে পড়েন ভেঙ্কটেশ। এমন পরিস্থিতি তৈরি হয় যে মাঠে দ্রুত অ্যাম্বুলেন্স চলে আসে। তবে অ্যাম্বুলেন্সে ওঠেননি ভেঙ্কটেশ। হেঁটেই মাঠ থেকে বেরিয়ে যান।

এরপর তিনি মাঠে নামবেন কিনা, তা নিয়ে সংশয় তৈরি হয়। তবে শেষপর্যন্ত ৯৪ রানে সেন্ট্রাল জোনের সাত উইকেট পড়ে যাওয়ার পর ফের মাঠে নামে কেকেআর তারকা। মাঠে নামার পর কভার দিয়ে দুর্ধর্ষ একটা চার মারেন। পরের বলটা ব্যাটের কাণায় লেগে বাউন্ডারি পেরিয়ে যায়। তবে ভেঙ্কটেশ ক্রিজে বেশিক্ষণ স্থায়ী হয়নি। নয় বলে ১৪ রান করে আউট হয়ে যান তিনি।

আরও পড়ুন:জাতীয় যোগাতে সোনার পদক জয় সরণ‍্যা মণ্ডলের

Previous articleSCO সম্মেলনে কাছাকাছি মোদি-জিনপিং, খাদ্য সমস্যা সমাধানের উপায় বাতলালেন ভারতের প্রধানমন্ত্রী
Next articleসশরীরে আদালতে আসতেই ফের পার্থর উদ্দেশ্য “চোর চোর” স্লোগান