দলে কেন উমেশ যাদব, ব‍্যাখ‍্যা দিলেন রোহিত

কেকেআরের বিরুদ্ধে দুরন্ত পারফরম্যান্স করেছিলেন উমেশ। সেই প্রসঙ্গ টেনে রোহিত বলেন," ওদের ছন্দের দিকে বিশেষ তাকানোর দরকার নেই।

করোনার (Corona) কারণে অস্ট্রেলিয়া ( Australia) সিরিজ থেকে ছিটকে গিয়েছেন মহম্মদ শামি (Mohammad Shami)। শামির বদলে ভারতীয় দলে এসেছেন উমেশ যাদব (Umesh Yadav)। প্রায় সাড়ে তিন বছর পর টি-২০ দলে প্রত্যাবর্তন হয়েছে তাঁর। কেন দলে উমেশ যাদব? রবিবার সাংবাদিক সম্মেলনে এসে জানালেন ভারত অধিনায়ক।

সাংবাদিক বৈঠকে রোহিত বলেন, “শামির মতো উমেশও দীর্ঘদিন ধরে বোলিং করছে। কোন ফরম্যাটের দলে ওরা সুযোগ পেল, সেটা নিয়ে বিশেষ ভাবনাচিন্তা করতে হয় না। ওরা যে ফরম্যাটে খেলেছে সেখানেই নিজেদের প্রমাণ করেছে। ওদের দক্ষতা নিয়ে কোনও প্রশ্ন নেই। নতুন কাউকে নেওয়া হলে ভাবতে হত। তবে উমেশ বা শামির মতো ক্রিকেটার ফিট থাকলে যে কোনও মুহূর্তে ওদের দলে নেওয়া হতে পারে।”

কেকেআরের বিরুদ্ধে দুরন্ত পারফরম্যান্স করেছিলেন উমেশ। সেই প্রসঙ্গ টেনে রোহিত বলেন,” ওদের ছন্দের দিকে বিশেষ তাকানোর দরকার নেই। আমরা সবাই দেখেছি আইপিএলে উমেশ কত ভাল বল করেছে। জোরে বল করতে পারে, স্যুইং করাতে পারে। মনে হয়েছে আমাদের দলের সঙ্গে মানিয়ে নিতে পারবে ও। তাই বেশি আলোচনা করার দরকার পড়েনি। বিশ্বকাপের কথা মাথায় রেখে আমরা অনেক ক্রিকেটারকে সুযোগ দিয়েছি। এবার কীভাবে সামনের দিকে এগোতে চাই, সে সম্পর্কেও স্পষ্ট ধারণা হয়েছে আমাদের।”

আরও পড়ুন:টি-২০ বিশ্বকাপে কোহলি কি ওপেন করবেন? কী বললেন রোহিত?

Previous article২৮ নয় পুরো ৩০ দিনের প্ল্যান দিতে হবে গ্রাহকদের, মোবাইল সংস্থাগুলিকে কড়া নির্দেশ TRAI-এর
Next articleমারাত্মক ভূমিকম্পে কেঁপে উঠল ইউজিং, রিখটার স্কেলে তীব্রতা ৭.২