সন্তোষ মিত্র স্কোয়ার-সহ কলকাতার ৩টি পুজো উদ্বোধনে আসছেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ

সল্টলেকের EZCC-তে দলীয় পুজোর উদ্বোধন করবেন অমিত শাহ। সল্টলেকের আরও একটি পুজোর উদ্বোধন করার কথা আছে তাঁর। তবে বড় পুজোর মধ্যে প্রদীপ ঘোষ-সজল ঘোষের সন্তোষ মিত্র স্কোয়ারের পুজো উদ্বোধন নিয়েই সবচেয়ে বেশি চর্চা শুরু হয়েছে

গত দু’বছরের করোনা অভিশাপ থেকে মুক্তির পর ফের ছন্দে ফিরতে চলেছে কলকাতা-সহ বাংলার দুর্গাপুজো। একইসঙ্গে বাঙালির শ্রেষ্ঠ উৎসব ইউনেস্কো হেরিটেজ তকমা পাওয়ায় রাজ্য সরকার ও পুজো কমিটিগুলির উদ্যম আরও বেড়ে গিয়েছে। সবমিলিয়ে এবার বাঙালির দুর্গাপুজোয় একটি অন্যমাত্রা যোগ হতে চলেছে। আজ, বৃহস্পতিবার থেকেই পুজো উদ্বোধন শুরু করছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মহালয়ার তিনদিন আগেই মুখ্যমন্ত্রীর হাত দিয়ে সল্টলেকের এফডি ব্লক, টালা প্রত্যয় ও শ্রীভূমির পুজোর উদ্বোধন হবে আজই। তবে থেমে নেই বিজেপিও। তাঁদের নেতাদের অধীনে থাকা তিনটি পুজোর উদ্বোধন করতে শহরে আসছেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ।

সল্টলেকের EZCC-তে দলীয় পুজোর উদ্বোধন করবেন অমিত শাহ। সল্টলেকের আরও একটি পুজোর উদ্বোধন করার কথা আছে তাঁর। তবে বড় পুজোর মধ্যে প্রদীপ ঘোষ-সজল ঘোষের সন্তোষ মিত্র স্কোয়ারের পুজো উদ্বোধন নিয়েই সবচেয়ে বেশি চর্চা শুরু হয়েছে। বিজেপি সূত্রে খবর, সবকিছু ঠিকঠাক থাকলে তৃতীয়া বা চতুর্থীর দিন কলকাতায় এসে এই তিনটি পুজোর উদ্বোধন করবেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী।

উল্লেখ্য, ২০১৯-এ লোকসভা নির্বাচনে বিজেপি ভালো ফল করার পর রাজ্যের নেতা-কর্মী-সমর্থকদের উৎসাহ ছিল তুঙ্গে। একুশের বিধানসভা নির্বাচনকে সামনে রেখে ২০২০ সালে সল্টলেকে একটি পুজোর উদ্বোধন করেছিলেন অমিত শাহ। ফের তিনি পুজো উদ্বোধনে কলকাতায় আসছেন।

Previous articleবিপাকে শুভেন্দুর ভাই সৌমেন্দু, টেন্ডার দুর্নীতির অভিযোগে জেলাশাসকের কাছে রিপোর্ট তলব হাইকোর্টের
Next articleশিবম খু*নে মূল অভিযুক্ত রুবি বিবির স্বীকারোক্তির ভিডিও ভাইরাল