মিসেস ওয়েস্ট বেঙ্গল ২০২২ এর শিরোপা পেল উত্তর ২৪ পরগনার মেয়ে

সেপ্টেম্বর থেকে ১৯ সেপ্টেম্বর পর্যন্ত জয়পুরের ম্যারিয়ট হোটেলে, ফরএভার স্টার ইন্ডিয়া আয়োজিত (Forever Star India) সৌন্দর্য প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন তিনি। মিস (Miss) , মিসেস (Mrs) এবং টিন (Teen) ২০২২ ক্যাটাগরির মধ্যে ,মিসেস ক্যাটাগরিতে ৬০ জনেরও বেশি মডেল অংশ নিয়েছিলেন।

সৌন্দর্য প্রতিযোগিতা (Beauty Pageant) শুধু একটা চ্যালেঞ্জ নয়, নিজের পাশাপাশি বাড়ির, পরিবারের, জেলার এবং রাজ্যের সম্মানের ব্যাপার বটে। আর সেই সম্মান অটুট রাখলেন এবার উত্তর ২৪ পরগনার মেয়ে পূজা নাগ (Puja Nag)। ফরএভার স্টার ইন্ডিয়া (Forever Star India) আয়োজিত জাতীয় স্তরের সৌন্দর্য প্রতিযোগিতায় মিসেস ওয়েস্ট বেঙ্গল ২০২২ (Mrs West Bengal 2022) হয়ে রাজ্যের নাম উজ্জ্বল করলেন পূজা।

ছোটবেলা থেকেই স্বপ্ন দেখেছিলেন বড় কিছু করার। পরিবার অনুপ্রেরণা জুগিয়েছিল আর নিজের চেষ্টাতে একের পর এক সাফল্য তার কাছে ধরা দিতে বাধ্য হয়। লক্ষ্য ছিল জাতীয় স্তরের সৌন্দর্য প্রতিযোগিতায় নিজেকে প্রমাণ করার। সেই মতো ১৬ সেপ্টেম্বর থেকে ১৯ সেপ্টেম্বর পর্যন্ত জয়পুরের ম্যারিয়ট হোটেলে, ফরএভার স্টার ইন্ডিয়া আয়োজিত (Forever Star India) সৌন্দর্য প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন তিনি। মিস (Miss) , মিসেস (Mrs) এবং টিন (Teen) ২০২২ ক্যাটাগরির মধ্যে ,মিসেস ক্যাটাগরিতে ৬০ জনেরও বেশি মডেল অংশ নিয়েছিলেন। তাদের সবার মধ্যে থেকে বিজয়ীর শিরোপা ছিনিয়ে নিলেন পূজা নাগ। মাস দুই আগে মিসেস উত্তর ২৪ পরগনা ২০২২ খেতাব জিতেছিলেন তিনি। এবার রাজ্যের মধ্যেও সেরা হয়ে স্বভাবতই খুশি পূজা ও তাঁর পরিবার। এবার লক্ষ্য গ্র্যান্ড ফিনালে, মিসেস ইন্ডিয়া ২০২২-এর সেই মঞ্চে নিজের সেরাটা উজাড় করে দিতে চান পূজা। এই বছরের ডিসেম্বর মাসেই সেই প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। জেলা তথা রাজ্যের মানুষ ইতিমধ্যেই শুভেচ্ছা বার্তায় ভরিয়ে দিয়েছেন পূজাকে।

Previous articleEZCC-তে বিজেপির দুর্গাপুজোয় চমক, এবার মহিলা পুরোহিত সুকান্ত মজুমদারের ছাত্রী সুলতা মণ্ডল
Next articleএকম‍্যাচ বাকি থাকতেই সিরিজ পকেটে, ম‍্যাচ জিতে উচ্ছসিত হরমনপ্রীত