Breakfast Sports: ব্রেকফাস্ট স্পোর্টস

১) ফের চেনা ছন্দে ফিরছে আইপিএল। আগামী মরশুম থেকে আইপিএল খেলা হবে হোম এবং অ‍্যাওয়ে ফর্মাটে। এদিন এমনটাই জানিয়ে দিলেন বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। ইতিমধ্যে রাজ্য ক্রিকেট সংস্থাগুলিকে চিঠি দিয়ে এই কথা জানিয়েছে বিসিসিআই।

২) রোহিতদের হার নিয়ে চিন্তিত নন সৌরভ গঙ্গোপাধ্যায়। বললেন, পরের ম্যাচ গুলোতে উন্নতি করবে দল। আশা করি পরের ম্যাচগুলোতে অনেক উন্নতি করবে। নাগপুরে আমি খেলা দেখতে যাব। আশা করছি ওই ম্যাচ থেকেই ভারতের প্রত্যাবর্তন হবে।

৩) ক্রিকেট থেকে অবসর নিতে চলেছেন ঝুলন গোস্বামী। শনিবার লর্ডসে ইংল‍্যান্ডের বিরুদ্ধে শেষ ম‍্যাচ খেলতে চলেছেন বাংলার এই পেসার। সেই ম্যাচের আগে ঝুলনকে প্রশংসায় ভরিয়ে দিলেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়। বললেন, মেয়ে সানা যদি ক্রিকেটার হতে চাইত তবে তাঁকে ঝুলনের মত হওয়ার পরামর্শ দিতাম।

৪) ভারত-অস্ট্রেলিয়া তৃতীয় টি-২০  ম‍্যাচের টিকিট নিয়ে ধুন্ধুমার পরিস্থিতি। তৃতীয় টি-২০ ম্যাচের টিকিটের লাইনে বিশৃঙ্খলা। এমনকি টিকিট কাটতে যাওয়া দর্শকদের মধ্যে পড়ে যায় হুড়োহুড়ি। পরিস্থিতি সামলাতে লাঠিচার্জও করে পুলিশ।

৫) ভারতীয় বোলিংয়ের তুমুল সমালোচনা হচ্ছে। অস্ট্রেলিয়ার কাছে প্রথম টি-২০ ম্যাচে হারার পর খোদ অধিনায়ক রোহিত শর্মা বোলারদেরই দোষ দেন। কিল্তু অধিনায়কের বক্তব্যের সম্পূর্ণ উল্টো কথা বললেন সূর্যকুমার যাদব। বোলারদের পাশে দাঁড়িয়ে সূর্য বলেন, “শেষ ম্যাচের পর আর বোলিং নিয়ে কোনও আলোচনা হয়নি।”

আরও পড়ুন:Breakfast news : ব্রেকফাস্ট নিউজ

Previous articleBreakfast news : ব্রেকফাস্ট নিউজ
Next articleএকনজরে দেখে নিন আজকের পেট্রোল-ডিজেলের দাম