ঘরে ফিরলেন ঝুলন, জানালেন জীবনে একটা আক্ষেপ তাঁর রয়ে গিয়েছে 

ঝুলনের সঙ্গেই কলকাতায় ফিরেছেন অলরাউন্ডার দীপ্তি শর্মা।

আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানিয়ে ঘরে ফিরলেন ঝুলন গোস্বামী (Jhulan Goswami) ৷ সোমবার সকালে কলকাতা বিমানবন্দরে নামেন তিনি ৷ শহরে পা রেখেই জানিয়ে দিলেন ২০ বছরের ক্রিকেট কেরিয়ারে তাঁর একটাই আক্ষেপ, বিশ্বকাপ হাতে নিতে পারলেন না তিনি।

এদিন ঝুলন গোস্বামীকে বিমানবন্দরে স্বাগত জানাতে উপস্থিত ছিলেন, সিএবি সভাপতি অভিষেক ডালমিয়া এবং অন্যান্য কর্তারা ৷ ফুলের মালা ও স্তবক দিয়ে স্বাগত জানানো হয় ঝুলনকে ৷ এদিন ঝুলনের সঙ্গে দেখা করতে বিমানবন্দরে উপস্থিত ছিলেন অনেক খুদে। তারা বাংলার অনুর্ধ্ব-১৬ মহিলা দলের হয়ে খেলছে ৷ তাঁদের সঙ্গেও কথা বলেন ঝুলন।

এদিন শহের পা রেখে ঝুলন বলেন,” সব ক্রীড়া ব‍্যক্তিদের একটা সময় অবসর নিতে হয় ৷ আর কেরিয়ারের শেষটা ইতিবাচকভাবে শুরু করতে পেরে আনন্দিত লাগছে। তবে ২০ বছরের ক্রিকেট কেরিয়ারে একটাই আক্ষেপ, বিশ্বকাপ হাতে নিতে পারিনি।

ঝুলনের সঙ্গেই কলকাতায় ফিরেছেন অলরাউন্ডার দীপ্তি শর্মা। শার্লট ডিনকে রান আউট করা নিয়ে হওয়া বিতর্ক প্রসঙ্গে তাঁকে প্রশ্ন করা হয় এদিন৷ সেই নিয়ে যা নিয়ে দীপ্তি বলেন,” নিয়মের মধ্যে থেকেই যা করার করেছি ৷ আর শার্লট ডিনকে এর আগেও সতর্ক করেছিলাম ৷ তা আম্পায়ারকেও জানিয়ে ছিলাম ৷ কিন্তু, শার্লট বারবার তাঁর ডেলিভারির আগেই ক্রিজ ছেড়ে বেরিয়ে যাচ্ছিলেন ৷ ফলে ওই ওভারের চতুর্থ বলে ডিনকে রান আউট করি ৷”

আরও পড়ুন:‘কখনও কখনও চ‍্যালেঞ্জ নিতে হয়’, ম‍্যাচ শেষে বললেন সূর্যকুমার

Previous articleতারাতলায় চলন্ত স্কুল বাসে আগুন! তীব্র চাঞ্চল্য
Next articleকয়লা পাচার কাণ্ডে ইডির সদর দফতরে হাজিরা আকাশ মাঘারিয়ার