কলকাতা লিগে দ্বিতীয় ম্যাচেও জয় মহামেডানের, ভবানীপুরকে ৩-০ গোলে হারাল সাদা-কালো ব্রিগেড

জোড়া গোল করেন মার্কাস জোসেফ। অপর গোলটি ওসমানে এনদিয়ায়ের।

কলকাতা লিগে জয়ের ধারা অব‍্যাহত মহামেডান স্পোর্টিং ক্লাবের। রবিবার লিগে সুপার সিক্স পর্বে দ্বিতীয় ম্যাচেও জয় পেল সাদা-কালো ব্রিগেড। রবিবার নৈহাটি স্টেডিয়ামে ভবানীপুরকে ৩-০ ব্যবধানে হারিয়ে দিল তারা। জোড়া গোল করেন মার্কাস জোসেফ। অপর গোলটি ওসমানে এনদিয়ায়ের। এই জয়ের ফলে দু’ম্যাচে ছয় পয়েন্ট নিয়ে কলকাতা লিগের শীর্ষে মহামেডান স্পোর্টিং ক্লাব।

এদিন ম‍্যাচে শুরুতে চলে হাড্ডাহাড্ডি লড়াই। তবে প্রথমার্ধের শেষের দিকে গোল করে মহামেডান। ডান দিক থেকে জুডিকার ভাসানো ক্রসে হেডে গোল করে মহামেডানকে এগিয়ে দেন মার্কাস। প্রথমার্ধে ১-০ এগিয়ে থাকে সাদা-কালো ব্রিগেড।

দ্বিতীয়ার্ধে আক্রমণের ঝাঁঝ বাড়ায় সাদা-কালো ব্রিগেড। ৬৭ মিনিটে পেনাল্টি থেকে গোল করে মহামেডানের ব্যবধান বাড়ান মার্কাসই। প্রীতমের শট বক্সের মধ্যে ক্রিজোর হাতে লাগে। পেনাল্টি থেকে গোল করতে ভুল করেননি মার্কাস। ৭২ মিনিটে মহমেডানের তৃতীয় গোলটি করেন ওসমানে।

এই জয়েয পর মার্কাস বলেন, “দলের জন্য এই ম্যাচ থেকে তিন পয়েন্ট খুব দরকার ছিল। সেটা এনে দিতে পেরে খুশি। কলকাতা লিগে যারা খেলছে তারা প্রত্যেকেই কঠিন দল।”

আরও পড়ুন:শাহবাজের সৌজন্যে শক্তিশালী তামিলনাড়ুর বিরুদ্ধে দুরন্ত জয় বাংলার

 

Previous articleদেশে প্রথম হিন্দিতে ডাক্তারির বইপ্রকাশ শাহের, শিবরাজকে পাশে নিয়ে আগামীর পরিকল্পনা ঘোষণা স্বরাষ্ট্রমন্ত্রীর