গণধ*র্ষণের পর যৌ*নাঙ্গে লোহার রড, যোগী রাজ্যে ফিরল নির্ভয়াকাণ্ডের অভিশপ্ত স্মৃতি

দু'দিন আটকে রেখে লাগাতার তাঁকে গণধর্ষণ করা হয়। সঙ্গে চলে পাশবিক অত্যাচার। নির্যাতিতার যৌনাঙ্গে লোহার রডও ঢুকিয়ে দেওয়া হয় বলে অভিযোগ

ফের ফিরল নির্ভয়াকাণ্ডের (Nirbhaya Case) অভিশপ্ত স্মৃতি। এবার এক মহিলাকে তুলে নিয়ে গিয়ে গণধ*র্ষণের (Gang R*ape) অভিযোগ উঠল যোগী রাজ্য উত্তরপ্রদেশে(Uttarpradesh। জানা গিয়েছে, নির্যাতিতা মহিলা দিল্লির বাসিন্দা। ডাবল ইঞ্জিন উত্তরপ্রদেশের গাজিয়াবাদে (Gaziabad) একটি জন্মদিনের পার্টি থেকে ফিরছিলেন ওই মহিলা। বাস স্ট্যান্ডে গাড়ি আসার অপেক্ষা করছিলেন তিনি। তখন রাত হয়ে গিয়েছিল। আচমকাই সেখানে আসে একটি গাড়ি। অভিযোগ, ৩৮ বছরের ওই মহিলাকে জোর করে গাড়িতে তুলে পরিত্যক্ত একটি বাড়িতে নিয়ে যায় অভিযুক্তরা। এরপর সেখানেই তাঁকে গণধ*র্ষণ করা হয়।

দু’দিন আটকে রেখে লাগাতার তাঁকে গণধ*র্ষণ করা হয়। সঙ্গে চলে পাশবিক অত্যাচার। নির্যাতিতার যৌ*নাঙ্গে লোহার রডও ঢুকিয়ে দেওয়া হয় বলে অভিযোগ। এরপর তাঁর হাত-পা বেঁধে একটি বস্তায় ভরে রাস্তার ধারে তাঁকে ফেলে দিয়ে যায় অভিযুক্তরা। গুরুতর জখম ও রক্তাক্ত অবস্থায় নির্যাতিতা মহিলাকে উদ্ধার করা হয় গাজিয়াবাদের একটি রাস্তার ধার থেকে। বর্তমানে তিনি হাসপাতালে চিকিৎসাধীন। তাঁর শারীরিক অবস্থা অত্যন্ত সঙ্কটজনক বলে জানা গিয়েছে।

অভিযোগ পেয়ে তদন্ত শুরু করেছে পুলিশ। নির্যাতিতার জবানবন্দির উপর ভিত্তি করে ইতিমধ্যেই চারজন অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। এক অভিযুক্ত পলাতক।প্রাথমিক তদন্তের পর পুলিশের দাবি, ওই মহিলার সঙ্গে অভিযুক্তদের সম্পত্তিগত বিরোধ রয়েছে। প্রতিশোধ নিতেই এই কাণ্ড বলে মনে করা হচ্ছে। অন্যদিকে, দিল্লি মহিলা কমিশন গোটা ঘটনার রিপোর্ট চেয়েছে গাজিয়াবাদ পুলিশের কাছে।

 

Previous articleওহ লাভলি, হামি দিয়েই চলেছেন কালারফুল মদন মিত্র
Next articleচলতি টি-২০ বিশ্বকাপের প্রথম হ্যাটট্রিক করলেন UAE-র কার্তিক মেইপ্পান