উপত্যকায় ফের গু*লির লড়াই, নিকেশ চার জ*ঙ্গির একজন পাকিস্তানি

গোপন সূত্রে খবর পেয়ে অবন্তপোরায় লুকিয়ে থাকা জ*ঙ্গিদের ওই ডেরায় হানা দেয় যৌথ বাহিনী। ঘিরে ফেলা হয় স*ন্ত্রাসবাদীদের ডেরা। তা বুঝতে পেরেই গুলি চালাতে শুরু করে জ*ঙ্গিরা। পাল্টা গু*লি চালায় বাহিনী।

ফের গু*লির লড়াইয়ে উত্তপ্ত উপত্যকা। জ*ঙ্গিদের সঙ্গে যৌথ বাহিনীর গুলির লড়াই পুলওয়ামা (pulwama) জেলার অবন্তীপোরা(Avantipora)। এই সংঘ*র্ষে নিহত হয়েছে ৩ জ*ঙ্গি(T*errorist)। যার মধ্যে একজন পাকিস্তানের নাগরিক বলে জানা গিয়েছে জম্মু-কাশ্মীর পুলিশ (Jammu Kashmir police)সূত্রে।

গোপন সূত্রে খবর পেয়ে অবন্তপোরায় লুকিয়ে থাকা জ*ঙ্গিদের ওই ডেরায় হানা দেয় যৌথ বাহিনী। ঘিরে ফেলা হয় স*ন্ত্রাসবাদীদের ডেরা। তা বুঝতে পেরেই গু*লি চালাতে শুরু করে জ*ঙ্গিরা। পাল্টা গুলি চালায় বাহিনী। নিকেশ হয় ৩ জ*ঙ্গি। এরা প্রত্যেকে ফিঁদাইনে হা*মলার ছক কষেছিল বলে দাবি বাহিনীর। ওই তিন জনের কাছ থেকে একটি একে ৪৭ রাইফেল, একটি একে ৫৬ রাইফেল ও একটি পিস্তল উদ্ধার করা হয়েছে। অনন্তনাগেও অন্য একটি এনকাউন্টারে নিকেশ হয়েছে আরও এক জ*ঙ্গি।

অবন্তীপোরায় নিহত ৩ জ*ঙ্গির মধ্যে একজন ল*স্কর জ*ঙ্গি, নাম মুক্তিয়ার বাট। অন্যজন পাকিস্তানের। তৃতীয়জনও এলাকারই বাসিন্দা। এক সিআরপিএফ জওয়ান ও ২ আরপিএফ জওয়ানকে খু*নের ঘটনায় জড়িত ছিলেন মুক্তিয়ার।

Previous articleনির্দিষ্ট সময়ের আগেই দিল্লিতে ইডির দফতরে হাজিরা দিলেন সুকন্যা
Next articleইডির টার্গেটে ফের অ-বিজেপি রাজ্য,এবার ঝাড়খণ্ডের মুখ্যমন্ত্রীকে তলব