Entertainment: সুখী দাম্পত্যের ‘কথামৃতে’ রূপঙ্করের আড়ি ভাবের গান !

গানের একটি লাইন, ' গেল না তোর খুনসুটি, পাঁচিল ধরে চল ছুটি, পাঁচমেশালি বায়না তোর হয়েছে, আজ রোজ রুটিন' - ইতিমধ্যেই গুনগুন করছেন সুরপ্রেমী মানুষেরা। গায়ক নিজেই বলছেন এই গান তাঁর অন্যতম পছন্দের।

দাম্পত্য শব্দটার অর্থ খুব একটা সহজ নয়। কিন্তু সহজ ভাবে বাঁচার উপায় লুকিয়ে আছে সাধারণ এই দাম্পত্যের মধ্যেই। মাঝবয়সে পৌঁছে বিবাহিত নারী পুরুষ সম্পর্কে ভাল থাকার শর্ত কি শুধুই ভালবাসা (Pure Love)? এক অসম্পূর্ণ দাম্পত্যের সম্পূর্ণ গল্প বলবে জালান প্রোডাকশনের (Jalan Productions)’কথামৃত'(Kothamrito)। ছবির মূল চরিত্রে অভিনয় করতে দেখা যাবে অভিনেতা কৌশিক গঙ্গোপাধ্যায় (Kaushik Ganguly) ও অপরাজিতা আঢ্য (Aparajita Adhya),পরিচালনার দ্বায়িত্বে রয়েছেন পরিচালক জিৎ চক্রবর্ত্তী (Jiit Chakraborty)। এই ছবির বুননে ‘কথা’র একটা আলাদা গুরুত্ব আছে। না বলতে পারা কথার আড়ালে আসল অনুভূতিটাই জীবন্ত হয়ে ওঠে গানের ভাষায়। প্রসেন – মৈনাকের (Prasen Mainak)জুটি অনবদ্য গানের সৃষ্টি করেছে ছবিতে, যা মন মাতিয়েছে সিনে প্রেমীদের। রূপঙ্কর আর অন্বেষার গাওয়া একটি গান ইতিমধ্যেই জনপ্রিয়তার শীর্ষ ছুঁয়েছে। এবার সেই গান ফেসবুকে গিটার হাতে গেয়ে শোনালেন জাতীয় পুরস্কার প্রাপ্ত গায়ক।

‘থেকেছি ভাবে আড়িতে, ফেলেছি বেলোয়ারীতে, মনের আলমারিতে গন্ধ তোর শাড়িদের’- মনের কথা ঠিক এই ভাবেই অনুভুতির ভাষায় ফুটিয়ে তুলেছেন রূপঙ্কর আর অন্বেষা। এই গান মুক্তি পাওয়ার পর থেকেই মন কেড়েছে নেটিজেনদের। ইতিমধ্যে ছবির অফিসিয়াল ট্রেলারও মুক্তি পেয়েছে সোশ্যাল মিডিয়ায়। একজন মূক ও বধির মানুষের চরিত্রে দেখা যাবে কৌশিক গঙ্গোপাধ্যায়কে । যিনি একটা ছোট্টো লাল ডাইরিতে লিখে রাখেন নিজের মনের সমস্ত কথাগুলো। সেই ডায়েরির নাম “কথামৃত”। গানের পরতে পরতে মিশেছে চেনা জীবনের গন্ধ। গানের একটি লাইন, ‘ গেল না তোর খুনসুটি, পাঁচিল ধরে চল ছুটি, পাঁচমেশালি বায়না তোর হয়েছে, আজ রোজ রুটিন’ – ইতিমধ্যেই গুনগুন করছেন সুরপ্রেমী মানুষেরা। গায়ক নিজেই বলছেন এই গান তাঁর অন্যতম পছন্দের। আর ঠিক সেই কারণেই গান মুক্তি পাওয়ার পর নিজের স্যোশাল মিডিয়া পেজে তা গেয়ে শুনিয়েছে রূপঙ্কর। ছবি মুক্তি পাবে আগামী ১৮ নভেম্বর ২০২২-এ।

Previous articleহামরো পার্টিতে জোর ধাক্কা! অজয়কে ছেড়ে অনীতের হাত শক্ত করলেন দুই GTA সদস্য
Next article১০০ দিনের কাজে নথিভুক্তদের জন্য বড় সিদ্ধান্ত ঘোষণা রাজ্য সরকারের